13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শ্যালিকাকে ধর্ষণ করল দুলাভাই

admin
October 20, 2015 9:44 pm
Link Copied!

সিলেট প্রতিনিধিঃসিলেটের জৈন্তাপুর উপজেলায় শিশু শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে লম্পট দুলাভাইকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে আটক করা হয়। আটককৃত লম্পট দুলাভাই উপজেলার দরবস্ত ইউনিয়নের কাঞ্জর গ্রামের কুতুব আলীর ছেলে জমির আলী উরফে নিজাম (৩২)।

পুলিশ সূত্রে জানা যায়- বোনের বাড়িতে বোনকে দেখতে আসে শিশু শ্যালিকা। গত ১৬ অক্টোবর বিকাল ৪টায় উপজেলা দরবস্ত ইউনিয়নের কাঞ্জর গ্রাম হতে লম্পট দুলাভাই শ্যালিকাকে শশুরবাড়ি পৌঁছে দেওয়ার নামে নিজের বাড়ি থেকে বের হয়ে সিলেটের শহরের স্থানীয় এক হোটেলে আটকে রেখে রাত ভর ধর্ষণ করে। ১৭ অক্টোবর সকাল ৭টায় হোটেল থেকে নিয়ে এসে উপজেলার হরিপুর বাজারে ছেড়ে দিয়ে আসে লম্পট দুলাভাই। এদিকে শ্যালিকা বাড়িতে ফিরে ঘটনাটি মা- বাবাকে জানালে মেয়ের বাবা বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে অফিসার ইনচার্জ এর নির্দেশে ২০ অক্টোবর মঙ্গলবার দুপুর ২টায় জৈন্তাপুর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক আব্দুল মান্নান অভিযান পরিচালনা করে উপজেলার কাঞ্জর গ্রাম থেকে ধর্ষনকারী লম্পট দুলা ভাইকে আটক করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে অফিসার ইনচার্জ সফিউল করিব জানান- বাদীর অভিযোগের ভিত্তিত্বে আমরা থাকেআটক করি। জমির আলী উরফে নিজামের কথাবর্তায় ঘৃনিত ঘটনার সাথে সম্পৃক্ততা পাওয়ায় তার রিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১১।

http://www.anandalokfoundation.com/