13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে ফরিদপুর জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) কামারখালী নাট মন্দির পরিদর্শন

admin
October 10, 2016 8:02 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ মধুখালী উপজেলার মধ্যে কামারখালী ইউনিয়নে কামারখালী বাজারস্থ নাট মন্দিরে অনুষ্ঠিত হচ্ছে শারদীয় দূর্গা পূজা। গতকাল সোমবার বিকালে ফরিদপুর জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আমিনুর রহমান কামারখালী বাজার নাট মন্দিরে দূর্গা পূজা পরিদর্শন করেন।

এসময় সঙ্গে ছিলেন মধুখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রুহল আমিন, এস.আই মোঃ তরিকুল ইসলাম, এস.আই মোঃ মোস্তফা কামাল সহ পুলিশ ফোর্স প্রমূখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন কামারখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মোঃ জাহিদুর রহমান বিশ্বাস (বাবু) কামারখালী ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি এম.এ মান্নান মন্নু, কামারখালী বাজার বনিক সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা কাজী মতিউল ইসলাম (মুরাদ), মধুখালী উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য বীরমুক্তিযোদ্ধা কাজী সুরাজুল হক, সোনালী ব্যাংক অফিসার বাবু তরুন কুমার চৌধুরী সহ কামারখালী ইউনিয়ন পরিষদের ইউ.পি সদস্য এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। সবশেষে সহকারী পুলিশ সুপার বলেন আপনাদের মন্দিরে দূর্গা পূজা উপলক্ষে কোন বিশৃংখলা ঘটলে তাৎক্ষনিক আমাদেরকে জানাবেন আমরা যতদ্রুত সম্ভব শত্রুকে মোকাবেলা করবো এবং সবার সাথে পরিচয় হয়ে মন্দির ত্যাগ করেন।

অবশেষে কামারখালী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ জাহিদুর রহমান বিশ্বাস (বাবু) তার দলের নেতাকর্মী ও পরিষদের সদস্য সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ নিয়ে কামারখালী ইউনিয়নের সকল মন্দিরে শারদীয় দূর্গা পূজা পরিদর্শন ও সকলের সাথে কুশল বিনিময় করেন।

http://www.anandalokfoundation.com/