13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

লক্ষ্মীপুরে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে ছাত্র সমাবেশ

admin
July 17, 2016 12:13 pm
Link Copied!

লক্ষ্মীপুর প্রতিনিধি: “রুখ জঙ্গি বাঁচাও বাংলা” এ শ্লোগান নিয়ে লক্ষ্মীপুরে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে জেলা উপজেলা পর্যায়ের শিক্ষার্থীদের অংশ গ্রহনে এক বিশাল ছাত্র সমাবেশ করা হয়েছে। লক্ষ্মীপুর জেলা জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধ কমিটির আয়োজনে শনিবার বিকেলে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে এ সমাবেশ করা হয়।

সমাবেশে কমিটির আহবায়ক ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মহমুদুন্নবী সোহেলের সভাপতিত্বে বক্তব্য দেন, সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। কমিটির সদস্য সচিব ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাসের সঞ্চালনায় কেন্দ্রীয় ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক নেতারা বক্তব্য রাখেন। বক্তারা তাদের বক্তব্যে গুলশান ও শোলাকিয়ায় জঙ্গি হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা ও তাদের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে জঙ্গিদের ধরিয়ে দিতে ছাত্রলীগের নেতৃত্বে ছাত্র সমাজকে এগিয়ে আসার আহবান জানান। এ সমাবেশে প্রায় ৫ হাজার শিক্ষার্থী অংশ গ্রহন করেন।

এ দিকে জেলা প্রশাসনের আয়োজনে সকল মাদ্রাসার প্রধানদের নিয়ে জেলা প্রশাসকের হলরুমে জঙ্গিবাদ প্রতিরোধ শীর্ষক এক সভা অনুষ্ঠিত হয়। এতে জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী  তার বক্তব্যে, প্রত্যেকটি ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে সভা, মানববন্ধনসহ জনসচেতনতা সৃষ্টি করাসহ নিজেদের সন্তানদের বিপদগামী থেকে রক্ষা করতে তাদের বুঝানোর আহবান জানান তিনি।

http://www.anandalokfoundation.com/