13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে ৬ ‘ভুয়া ডিবি’ গ্রেপ্তার

admin
March 11, 2017 6:59 pm
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ রাজধানীর কদমতলী এলাকা থেকে ‘ডাকাতির প্রস্তুতিকালে’ গোয়েন্দা শাখার (ডিবি) সদস্য পরিচয়ধারী ছয়জনকে গ্রেপ্তারের দাবি করেছে পুলিশ।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই দাবি করেন ডিবির উপকমিশনার শেখ নাজমুল আলম।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন জাহাঙ্গীর আলম ওরফে শাকিল, মামুন হোসেন, আমিন গাজী, রনি ওরফে মাহাবুব, মোহাম্মদ ইব্রাহীম ও সাখাওয়াত হোসেন সজীব। তাঁদের কাছ থেকে একটি পিস্তল, তিনটি গুলি, ওয়ারলেস ও হ্যান্ডকাফ উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

সংবাদ সম্মেলনে নাজমুল জানান, গতকাল শুক্রবার বিকেল ৩টার দিকে কদমতলীর আলম মার্কেটের সামনে থেকে ওই ছয় ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তাঁদের বিরুদ্ধে কদমতলী  থানায় একটি মামলা করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের বরাত দিয়ে নাজমুল জানান, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে ডিবি পুলিশের পরিচয় দিয়ে ছিনতাই ও ডাকাতি করে আসছে। ঢাকা ও আশপাশের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সামনে অবস্থান করে ব্যবসায়ীদের চিহ্নিত করে তারা। ওই ব্যক্তিদের জোরপূর্বপক গাড়িতে উঠিয়ে মূল্যবান জিনিসপত্র কেড়ে নেয়। পরে সুযোগ বুঝে নির্জন জায়গায় তাদের ফেলে রেখে যায়।

http://www.anandalokfoundation.com/