13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মুজিবনগর স্মৃতিসৌধে জনপ্রশাসন প্রতিমন্ত্রী এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর পুষ্পমাল্য অর্পণ

Link Copied!

মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি।

শনিবার বিকেলে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপিকে মুজিবনগর মুক্তিযুদ্ধের ভাস্কর্য এবং বাংলাদেশের মানচিত্র ঘুরে দেখান মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন এমপি। মুজিবনগর পরিদর্শন শেষে মুজিবনগর-মেহেরপুর প্রধান সড়কের পাশে গৌরিনগরে শেখ রাসেল মিনি স্টেডিয়াম স্থান পরিদর্শন করেন প্রতিমন্ত্রীদ্বয়।

এ সময় উপসিস্থত ছিলেন, মেহেরপুরের জেলা প্রশাসক ড.মোহাম্মদ মনসুর আলম খান,জেলা পুলিশ সুপার রাফিউল আলম, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম,জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক কে এম জাহিদ হোসেন, মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস,জেলা আওয়মীলীগের সাংগঠনিক সম্পাদক ও বাগেয়ান ইউনিয়নের চেয়ারম্যান আয়ুব হোসেন, মুজিবনগর থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল, মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম তোতা,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রকিবউদ্দীন প্রমুখ।

http://www.anandalokfoundation.com/