13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

যৌনতার ডাবল প্যাক ! একই ছবিতে যুগলে সানি ও ইমরান হাসমি

admin
March 17, 2018 10:05 am
Link Copied!

বিনোদন ডেস্কঃ একজন বলিউডে সিরিয়াল কিসার নামে পরিচিত, অপরজনের যৌন আবেদনে মোহিত হয়ে পড়বে না এমন পুরুষ খুঁজে পাওয়া একরকম অসম্ভব। ফলে ইমরান সানির রোমান্স কেমন হতে পারে তা আন্দাজ করতে খুব একটা মাথা খাটাতে হবে না। এবার একসঙ্গে দুজনকে বড় পর্দায় দেখতে পাবেন দর্শকরা। ইমরান ও সানির রোমান্স স্বাভাবিকভাবেই আর পাঁচটা যৌনতার দৃশ্যের থেকে যে আলাদা হবে তা এখনই বলা যায়।

তবে দু’জনকে একসঙ্গে এক দৃশ্যে দেখা গেলেও ছবির মূল নায়ক- নায়িকা হিসেবে তাঁদের আসতে এখনও দেরি আছে। আপাতত মিলন লুথরিয়ার নতুন ছবি বাদশাহো-তে একটি আইটেম গানে থাকছেন সানি লিওনি। ছবিতে ইমরান হাসমি ছাড়াও ছবিতে অভিনয় করছেন অজয় দেবগন। একটি আইটেম গানে সানির সঙ্গে কাজ করে রীতিমত আপ্লুত ইমরান।
সানি লিওনির সঙ্গে আরও ছবিতে কাজ করতে রীতিমত মুখিয়ে রয়েছেন তিনি। বাদশাহো ছবির শ্যুটিং সবে শুরু হয়েছে, ফলে ছবিটি কেমন হতে চলেছে তা এখনই বলার মত জায়গায় আসেনি। কিন্তু এই আইটম সং যে সাড়া ফেলে দেবে তাতে কোনও সন্দেহ নেই। সানি লিওনিকে নিয়ে উৎসাহ কম নেই পরিচালক মিলন লুথরিয়ারও।
এর আগে সানির সঙ্গে কাজ করার ইচ্ছেপ্রকাশ করেছেন আমির খান। বলিউডের কিং খানও সানির সঙ্গে রইস ছবিতে একটি আইটেম গানে তাল মিলিয়ে নেচেছেন। ফলে বলিউডে সানির কদর যে ক্রমশই বাড়ছে তা বোঝাই যাচ্ছে। ইমরান হাসমি ও সানি লিওনির রসায়ন নিয়েও বলিউডে জোর আলোচনা চলছে। বাদশাহো ছবির রিপোর্ট বক্স অফিসে কী হবে, তা সময়েই বলবে কিন্তু ইমরান – সানি যে ছবির মুক্তির অনেক আগেই সাড়া ফেলে দিয়েছেন তা মেনে নিয়েছেন সিনে বোদ্ধারাও।

http://www.anandalokfoundation.com/