13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর-১ আসনের এমপি ফরহাদ হোসেনের গনসংযোগ

admin
September 10, 2017 7:27 am
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুর (১০-০৯-১৭)::  মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন মেহেরপুর সদর উপজেলার বিভিন্ন গ্রামে গনসংযোগ করেছেন ।

শনিবার বিকালে সদর উপজেলার রাজনগর,বারাদি, পুরাতন দরবেশপুর, চাঁদপুর শিমূলতলা ও সিংহাটি গ্রামে তিনি গনসংযোগ করেন । গনসংযোগকালে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ওইসব গ্রামের বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে কুশল বিনিময় করেন এবং এলাকার উন্নয়ন কর্মকান্ড নিয়ে কথা বলেন । এছাড়া এলাকায় কোন সমস্যা থাকলে সেটা সমাধান করার আশ্বাস দেন ।

এ সময় সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন-এর সঙ্গে ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এ্যাড. ইব্রাহীম শাহীন, মোনাখালী ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মিয়ারুল ইসলাম,বারাদি ইউনিট আওয়ামীলীগের সভাপতি শামীম ফেরদৌস, সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, বারাদি ইউনিট যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম লিটন, বারাদি ইউনিট আওয়ামীলীগের ৬নম্বর ওয়ার্ড সভাপতি আয়ুব আলী, ৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন, জেলা ছাত্রলীগের বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ কে কতুব, ছাত্রলীগ নেতা আল মামুন সহ স্থানীয় নেতৃবৃন্দ । গনসংযোগ শেষে কয়েকটি গ্রামে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

http://www.anandalokfoundation.com/