13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মেহেরপুর বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন

admin
July 18, 2017 7:30 am
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুর ( ১৭-০৭-১৭): মেহেরপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন করা হয়েছে।

গতকাল সোমবার মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. মারুফ আহম্মদ বিজন টুর্নামেন্টর উদ্বোধন করেন। এসময় তিনি খেলোয়াড়দের সাথে পরিচিত হন। মেহেরপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আপিল উদ্দীন,সহকারী শিক্ষা অফিসার ওলিউর রহমান, ফিরোজুর রহমান, জয়নাল আবেদীন, শিক্ষক নেতা মোঃ আলমগীর, জাহিদুল ইসলাম, কোমরউদ্দীন, ইকবাল হোসেন, নূরুল গনি প্রমূখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিনে বঙ্গবন্ধু ফুটবলে শোলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়, রায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কামদেবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টে শোলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয়, ঝাউবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং শিংহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় নিজ নিজ খেলায় জয়লাভ করেছে।

খেলায় শোলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে বড়বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়কে, রায়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ৩-০ গোলে ঝাউবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ও কামদেব সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে পিরোজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে এদিকে একই মাঠে অনুষ্ঠিত বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টে শোলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে শহীদ ক্যাপ্টেন আশরাফুল হাফিজ খান দৃষ্টি নন্দন সরকারী প্রাথমিক বিদ্যালয়কে , ঝাউবাড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে আমদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়কে এবং শিংহাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ২-১ গোলে হরিরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে।

http://www.anandalokfoundation.com/