13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শা গোগা সীমান্তে  মাদক সম্রাট তবিবার রহমান ইয়াবাসহ আটক

Ovi Pandey
February 24, 2020 6:43 pm
Link Copied!

আঃজলিলঃশার্শাঃ শার্শা সীমান্তের কুখ্যাত মাদক সম্রাট তবিবার রহমান ইয়াবাসহ আটক  হয়েছে। সে রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে মাদক ব্যবসা করে বলে জানা গিয়েছে।
সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১ টার সময় তাকে ৩১ পিছ ইয়াবাসহ বিজিবি। তবে বিজিবির দাবি তার কাছে ৬শত পিছ ইয়াবা রয়েছে এমন সংবাদ তাদের কাছে আছে। আটককৃত মাদক ব্যবসায়ি তবিবার রহমান শার্শা  উপজেলার কালিনী গ্রামের মৃত আপু মিয়ার ছেলে। স্থানীয়রা জানায় কুখ্যাত মাদক ব্যবসায়ি শার্শার গোগা সীমান্তের কালিয়ানী গ্রামের জসিম উদ্দিন ও ফারুক মেম্বার এর ভাই তবিবার রহমান। তারা পারিবারিক ভাবে এবং একটি রাজনৈতিক দলের ছত্রছায়ায় থেকে মাদক ব্যবসা করে বলে ওই সুত্র দাবি করে।

তবিবার রহমানের ভাই জসিম উদ্দিন ও ফারুক মেম্বার বলেন, সে আমাদের বিমাতা ভাই। এরকম কাজ করে জেনে আমরা তাকে কয়েকবার শাসন করেছি। সে কোন শাসন মানে না। গোগা বিজিবি ক্যাম্পের সুবেদার জাকির হোসেন বলেন, আটককৃত তবিবার রহমানের দোকান থেকে ৩১ পিছ ইয়াবা উদ্ধার হয়েছে। তবে তার কাছে ৬ শত পিছ ইয়াবা আছে বলে একটি গোপন সংবাদ ছিল। তার কাছে জিজ্ঞাসা বাদ চলছে বাকি ইয়াবা যদি উদ্ধার হয় আপনাদের জানানো হবে।

http://www.anandalokfoundation.com/