13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মহেশপুরে এক শিক্ষকের ৮০ হাজার টাকা জরিমানা।

admin
November 29, 2016 5:58 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধিঃ একটি তুচ্ছ ঘটনা নিয়ে দু’শিক্ষকের মধ্যে কথা কাটাকাটির সময় মহেশপুর কোলা কলেজিয়েট স্কুলের শিক্ষক মইনুল ইসলাম শহিদুল ইসলাম কলেজের শিক্ষক আজগর আলীর মুখে বৃহস্পতিবার বিকালে একটি ঘুষি মারে।

মুখে ঘুষি মারার এঘটনায় নিয়ে গতকাল সোমবার বিকালে জিন্নাহনগর বাজারে সরকারী দলের পাতি নেতারা এক শালিস বৈঠক বসে। শালিসে কোলা কলেজিয়েট স্কুলের শিক্ষক মইনুল ইসলামকে ৮০ হাজার টাকা জরিমানা করেন। বিচারকদের বিচার শালিসে নগদে ৪০ হাজার আর বাকিতে রইলো ৪০ হাজার টাকা।
বিচারে অভিযুক্ত শিক্ষক মইনুল ইসলাম জানান, জিন্নাহনগর বাজারের প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন পরিতাক্ত ভবনের মধ্যে দু’টি রুমে আমি ও শহিদুল ইসলাম কলেজের শিক্ষক আজগর আলী প্রাইভেট পড়ায়। গত বৃহস্পতিবার বিকালে শিক্ষক আজগার আলী জিন্নাহ নগর বাজারে প্রচার করে আমি নাকি আমার এক ছাত্রীর ওড়না ধরে টেনেছি। আমি এ কথা শুনার পর বাজারের মধ্যে শিক্ষক আজগর আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন আমি একটু মসকারা করেছি মাত্র। এমন অপবাদ দেওয়ার কারনে আমি আজগর আলীর মুখে একটি ঘুষি মেরেছিলাম।
তিনি আরো জানান,একই দিন রাতে ঘুষি মারার ঘটনায় শিক্ষক আজগার আলী মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। থানা পুলিশ লিখিত অভিযোগের ভিত্তিতে রাতে আমাকে ধরতে গেলে আমি পালিয়ে যায়।
নাম প্রকাশে অনিচ্ছুক জিন্নাহনগর বাজারের কয়েক জন জানান, মুখে ঘুষি মারার এ ঘটনা নিয়ে গতকাল সোমবার বিকালে জিন্নাহনগর স্কুল মাঠে গোপনে কাজীরবেড় ইউনিয়ন আওয়ামীলীগ নেতার ছেলে রানা সহ কয়েকজন এক শালিস বৈঠক বসায় । বৈঠকে কোলা কলেজিয়েট স্কুলের শিক্ষক মইনুল ইসলামকে আজগর আলীর মুখে ঘুষি মারার অপরাধে ৮০ হাজার টাকা জরিমানা করা হলেও যে ছাত্রীকে নিয়ে আজগর আলী অপপ্রচার ছড়ালো তার কোন বিচার করেননি ঔ বিচারকেরা । বিচারকের দায়িত্বে ছিলেন মফিজ মেম্বার,আলী বুদ্দিন,রানাসহ ৬ থেকে ৭ জন।
বিচারক মফিজ মেম্বার জানান, বিচারে আপোষ মিমাংসা করা হয়েছে। মিমাংসার কপি আমরা থানাতে পাঠিয়েছি। তবে বিচারে টাকার বিষয়টি তিনি বলতে পারেননি। তবে অপর বিচারক রানার সাথে তার মুঠো ফোনে বিচার শালিসের ঘটনাটি জানতে চাইলে তিনি সাফ জানিয়ে দেন তিনি বিচারে ছিলেন না। তবে মইনুল ইসলামের কাছে থাকা মিমাংসার কপিতে রানার স্বাক্ষর করা আছে।
মহেশপুর থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিল্পব জানান, শিক্ষক-শিক্ষকের মধ্যে মারামারির কোন অভিযোগ থানায় হয়েছে কিনা আমার জানানেই।

http://www.anandalokfoundation.com/