13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মহেশপুরে আদম ব্যাপারীর খপ্পরে পড়ে মা ও ছেলে নিখোঁজ

admin
March 20, 2017 11:09 am
Link Copied!

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি: মোস্তাফিজুর রহমান উজ্জল: ঝিনাইদহের মহেশপুরের এক আদম ব্যাপারীর খপ্পরে পড়ে দুই মাস ধরে মা ও ৩ বছরের শিশু নিখোঁজ রয়েছে।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার বিশ্বনাথপুর গ্রামের জহুর আলীর পালিত কন্যা সালমা খাতুন (২০) ও তার ৩ বছরের শিশু তানজিম কে এলাকার আদম ব্যাপারী পুড়াপাড়া বাজারের এক ষ্টুডিও এর  মালিক জালাল উদ্দিন বিদেশে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে ২ মাস পূর্বে নিয়ে যায়।

নিখোঁজের মা কল্পনা বেগম জানান, ২ মাস আগে শ্যামনগর গ্রামের ইসমাইল হোসেনের পুত্র জালাল উদ্দিন আমার মেয়ে সালমা কে বিদেশে নিয়ে যাওয়ার জন্য বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে ঢাকায় নিয়ে যায়। ৩ বছরের শিশু পুত্র তানজিম ও সালমা সাথে ছিল। ঢাকায় যাওয়ার পরে আদম ব্যাপারী জালাল ও তার আত্মীয়দের চাপের মুখে আমি একটি গরু বিক্রী করে মেয়েকে বিদেশ যাওয়ার জন্য ৩৫ হাজার টাকা দিই। এরপর আমার মেয়ে ০১৭৯০১৩৯৯৯৭ মোবাইল নং থেকে ফোন দিয়ে একবার কথা বলে তারপর থেকে মোবাইল বন্ধ। আমি গরীব ও অসহায় মানুষ হওয়ায় মেয়ে ও নাতি হারানোর ভয়ে আইনের আশ্রয় নিতে পারিনি। তাছাড়া কেউ আমাকে কোন প্রকার সহযোগীতাও করেনি। বাড়ীতে বসে কান্না ছাড়া আমার আর কোন পূঁজি নাই। আমি টাকা চাই না শুধু আমার কন্য ও নাতিকে ফেরত চাই

এদিকে, স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাদের জানান, আমি বিষয়টি শুনেছি তবে ভিকটিমের পরিবারের কেউ আমাকে কিছু বলেনি।

ওদিকে, নাম প্রকাশে অনইচ্ছুক এক ব্যাক্তি জানান,  উক্ত আদম ব্যাপারী বিভিন্ন এলাকায় প্রায় ৭০ জন কে বিদেশে নিয়ে যাওয়ার কথা বলে প্রত্যেকের কাছ  থেকে মোটা অংকের টাকা নিয়ে আত্মসাৎ করেছে।

মা ও তার সন্তান নিখোঁজ এর উপর কেন্দ্র করে এলাকায় তোলপাড় হওয়ায় আদম ব্যাপারী জালাল গা ঢাকা দিয়েছে। এই আদম ব্যাপারীকে খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির লক্ষ্যে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করছেন নিখোঁজের পরিবার পরিজন সহ এলাকার সচেতন ব্যাক্তিবর্গ

http://www.anandalokfoundation.com/