13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভুলে ভুলে বিএনপি এখন দিশেহারা পথিক

admin
September 2, 2016 10:34 pm
Link Copied!

মাগুরা প্রতিনিধি: সড়ক, পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমরা এখন বিএনপিকে নিয়ে বিচলিত নই, বিচলিত তাদের উস্কে দেয়া মদদপুষ্ট উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীকে নিয়ে।শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে উগ্র সাম্প্রদায়িক ষড়যন্ত্রের হাত থেকে রক্ষা করাই এখন আমাদের প্রধান কাজ। বিএনপির আন্দোলনের মরা গাঙে কোনদিন আর জোয়ার আসবে না। ভুলের চোরাবালিতে ভরে গেছে তাদের রাজনীতির সব কিছু। ভুলে ভুলে বিএনপি এখন দিশেহারা পথিক। তারা নিজেরাই এখন নিজেদের শত্রু। বাইরের শত্রুর প্রয়োজন নেই।’

মন্ত্রী শুক্রবার দুপুর ১২টায় মাগুরা শহরের নোমানী ময়দানে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী জেলা আওয়ামীলীগ আয়োজিত এক মহাসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এ্যাড. বীরেন শিকদার, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এটিএম ওয়াহ্হাব, কামরুল লায়লা জলি এমপি, প্রধামন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা পরিষদ প্রশাসক এ্যাড. সৈয়ত শরিফুল ইসলাম, পঙ্কজ কুন্ডু, রুস্তম আলী, আবু নাসির বাবল প্রমুখ।

সমাবেশে মন্ত্রী জানান, মাগুরার রামনগর থেকে আবালপুর পর্যন্ত ১০.৫ কিলোমিটার মহাসড়ক চার লেনে উন্নীত করা হবে। এ জন্যে মোট ৯২ কোটি টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এছাড়া মাগুরা-শ্রীপুর, মাগুরা-মহম্মদপুর, মাগুরা-নড়াইল সহ বিভিন্ন সড়কের উন্নয়নের জন্যে ইতিমধ্যে প্রকল্প নেয়া হয়েছে।

মন্ত্রী বলেন, ‘সারা বিশ্বে রাজনীতি ও অর্থনীতির মাইলফলক এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ৪১ বছরের ইতিহাসে তিনি সবচেয়ে সাহসী, স্বাধীনচেতা, বিচক্ষণ, সফল ও দক্ষ প্রশাসক’। মন্ত্রী আরো বলেন,‘জঙ্গীবাদের মতো আরেকটি শত্রু হচ্ছে ইয়াবা। এই মাদকের ছোবলে আমাদের তরুণ সমাজ ধ্বংস হচ্ছে। একারণে এটির বিরুদ্ধে একই ভাবে প্রাতিরোধ গড়ে তুলতে হবে। তিনি জঙ্গীবাদসহ সমস্ত অপশক্তির বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান’।

http://www.anandalokfoundation.com/