13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

admin
September 2, 2016 12:50 pm
Link Copied!

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার গোড়ল ইউনিয়নের বুড়িরহাট সীমান্তে এক বাংলাদেশি নিহত হয়েছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে। আহত হয়েছেন আরো দুজন। আজ শুক্রবার ভোররাত ৪টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত বাংলাদেশির নাম মহিবুর রহমান (৩৮)। তিনি উপজেলার গোড়ল ইউনিয়নের সীমান্তবর্তী মালগাড়া গ্রামের নজু প্রামাণিকের ছেলে। পেশায় তিনি গরু ব্যবসায়ী। আহত দুজনের পরিচয় পাওয়া যায়নি।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ ভোররাতে সীমান্তের ৯১৫ নম্বর আন্তর্জাতিক মেইন পিলারের ৮ নম্বর সাব-পিলারের কাছ থেকে গরু আনার সময় কয়েকজন বাংলাদেশিকে লক্ষ্য করে গুলি ছোড়ে ভারতের সাতভাণ্ডারিয়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা। ঘটনার সময় বাংলাদেশিরা সীমান্তের নো ম্যানস ল্যান্ড অংশে ছিলেন।

বিএসএফের গুলিতে মহিবুর রহমান নিহত হন। আহত হন আরো দুই বাংলাদেশি। পরে হতাহত ব্যক্তিদের ঘটনাস্থল থেকে উদ্ধার করেন তাঁদের সঙ্গীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক বজলুর রহমান হায়াতী বলেন, বাংলাদেশি হত্যার প্রতিবাদসহ পতাকা বৈঠকের আহ্বান জানিয়ে বিএসএফকে চিঠি দেওয়া হয়েছে।

http://www.anandalokfoundation.com/