13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিএসএফের গুলিতে বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত

Link Copied!

মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের লড়াইঘাট সীমান্তে ওপারে ভারতীয় বিএসএফের গুলিতে আরিফুল ইসলাম (২৮) নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।
বুধবার ভোরে ভারতের হাসখালি পাখিউড়া ক্যাম্পের সদস্যরা গরু ব্যবসায়ীদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। মৃত আরিফুল ইসলাম শ্যামকুড় গ্রামের মৃত আফিজ উদ্দিনের ছেলে। বিজিবি ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার লড়াইঘাট সীমান্ত দিয়ে আরিফুল ইসলামসহ ৭-৮ জনের একটি দল ভারতে গরু আনতে যায়। পরদিন ভোরে ভারতের হাসখালি পাখিউড়া ক্যাম্পের বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে বাকিরা পালিয়ে আসতে সক্ষম হলেও গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান আরিফুল।
শ্যামকড়– ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এলাকার চিহ্নিত গরু ব্যবসায়ী মমিনুল ও হযরতের নেতৃত্বে দল বেঁধে গরু আনতে গেলে এঘটনা ঘটেছে।
মহেশপুর-৫৮ বিজিবি অধিনায়ক লে. কর্নেল মাসুদ পারভেজ রানা জানান, সীমান্তে বাংলাদেশি হত্যার ঘটনায় ভারতের হাসখালী পাখিউড়া বিএসএফ ক্যাম্পে লাশ ফেরত চেয়ে পতাকা বৈঠকের বার্তা পাঠানো হয়েছে। তবে বিএসএফের পক্ষ থেকে এখনো কোন সাড়া পাওয়া যাইনি।
http://www.anandalokfoundation.com/