13yercelebration
ঢাকা
শিরোনাম

শান্তিচুক্তির পর থেকে পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের সার্বিক উন্নয়নে অসামান্য পরিবর্তন ঘটেছে -জাতিসংঘে পার্বত্য সচিব

সাংবাদিকতার জন্য চমৎকার পরিবেশ তৈরি এবং তথ্য প্রবাহ অবারিত করতে চাই -তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

নতুন প্রজন্মকে বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে হবে -মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িং এর সাথে কথা বলতে বিমানকে মন্ত্রীর নির্দেশ

নারীদের জীবনমান উন্নয়নে রংপুর বিভাগের জেলা তথ্য অফিসসমূহ কর্তৃক শতাধিক নারী সমাবেশের আয়োজন

সার্ক ও বিমসটেক প্রক্রিয়াকে পুনরুজ্জীবিত করতে কাজ করে যাবে ভুটান ও বাংলাদেশ

সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর -ধর্মমন্ত্রী

আজকের সর্বশেষ সবখবর

বালিয়াডাঙ্গীতে প্রেমের টানে ইতালিয়ান যুবক বিয়ে করলেন দিনমজুরের মেয়েকে  

Link Copied!

প্রেমের টানে সুদুর ইতালি থেকে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী পল্লীতে এসে দিনমজুরের মেয়েকে বিয়ে করেছেন এক ইতালিয়ান যুবক। বর দেখতে দিনমজুরের বাড়ীতে হাজারো মানুষের ভিড় দেখা গেছে।
জানা যায়, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ২ নং চাড়োল ইউনিয়নের খোকো পাড়া গ্রামের মারকুস দাসের মেয়ে রত্না রানী দাস (১৮)। তার  চাচা জোসেফ দীর্ঘ দিন যাবত ইতালিতে একটি বেসরকারি  কোম্পানিতে চাকুরী করার সুবাদে ইতালি নাগরিকের সাথে রত্নার মোবাইল ফোনে পরিচয় হয়। এই পরিচয়ের এক পর্যায়ে প্রেম ভালোবাসায় জড়িয়ে পরে। হুট করে উভয় পরিবারের সম্মতিক্রমে গত ২৫ জুলাই সোমবার সন্ধ্যায় সনাতন ধর্মীয় রীতি অনুসারে ইতালির যুবক আলিসেন্ড্রা ছাছিয়া ছিয়ারোমোন্ডা (৪৫) বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।
এবিষয়ে রত্না রাণীর বাবা মারকুস দাস বলেন, বিয়ে উপলক্ষ্যে ২ শতাধিক অতিথি ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে দাওয়াত করে এবং ৭টি ছাগল ও মাছ দিয়ে মেহমানদেরকে আপ্যায়ন করা হয়েছে। তিনি আরও বলেন ইতালি নাগরিকের আগমনে প্রথমে আতংকিত হলেও পরে বেশ আনন্দ লাগছে। মনে হচ্ছে যোগ্য পাত্রের সাথে কন্যাকে বিয়ে দিলাম।
কনে রত্না রাণী দাস বলেন, ইতালিতে আমার চাচা জোসেফ ও আমার জামাই আলিসেন্ড্রা একই কোম্পানিতে চাকরি করেন। সেই সুবাদে আমার সাথে মোবাইলে পরিচয় হয়। আমরা দীর্ঘ আট থেকে নয় মাস ধরে ইমুতে কথা বলেছি এখন আমরা বিয়ে করলাম আমি খুব  উচ্ছসিত। আমার স্বামী আমার বাবার বাড়ীতে ৭ দিন অবস্থান করবেন এবং আমাদের পার্সপোর্ট এবং ভিসার কাজ শেষ হলে আমরা ইতালি চলে যাব আপনারা সকলেই আমাদের জন্য আশির্বাদ করবেন।
২ নং চাড়োল ইউপি চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জি বলেন, বিয়েতে তিনি সহ স্থানীয়লোকজনের উপস্থিতিতে ইতালি নাগরিকের সাথে বিয়ের কাজ সম্পন্ন হয়েছে।
বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম জানান, এ বিয়ে সম্পর্কে তিনি মোখিক অবগত আছেন। তবে লিখিতভাবে থানাকে অবগত করা হয়নি।
http://www.anandalokfoundation.com/