13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নগরকান্দায় পুলিশের কাছে ঢাল-কাতরা জমা দিলেন গ্রামবাসী

Link Copied!

ফরিদপুরের নগরকান্দায় পুলিশের কাছে দেশীয় অস্ত্র  ঢাল-কাতরা ও সড়কি জমা দিলেন ইশ্বরদী গ্রামবাসী। ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার ও নগরকান্দা-সালথা সার্কেল মোঃ সুমিনুর রহমান এর উপস্থিতিতে মঙ্গলবার বিকালে নগরকান্দা থানা চত্তরে গ্রামবাসী এ দেশীয় অস্ত্র জমা দেন।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে আধিপত্য বিস্তার নিয়ে নগরকান্দা উপজেলার শহীদ নগর ইউনিয়নের ইশ্বরদি গ্রামে দুই দলের উত্তেজনা শুরু হয়। খবর পেয়ে নগরকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন সহ পুলিশ টিম তৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে উত্তেজনা পরিস্থিতি শান্ত করেন
এসময় পুলিশ এলাকা শান্ত রাখতে উভয় দলের মাতুব্বর ও স্থানীয় নেতাকর্মীদের থানায় ডাকেন। থানায় আসার পর উভয় দলের লোকজন মারামারী ও সংঘর্ষে করবে না মর্মে অঙ্গিকার করেন। এরপর উভয় দলের লোকজন ২১ টি ঢাল, ১০ টি কাতরা ও ৪০ টি সড়কী জমা দেন।
এবিষয়ে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ সুমিনুর রহমান বলেন, ইশ্বরদি গ্রামে সকালে আধিপত্য নিয়ে দুই দলের মধ্যে উত্তেজনা শুরু হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পরে ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম-সেবা স্যারের দিক-নির্দেশনা অনুযায়ী উভয় দলের লোকজনকে থানায় ডেকে মতবিনিময় করা হয়। এসময় তারা সংঘর্ষ করবে না মর্মে অঙ্গিকার করেন। মতবিনিময় শেষে উভয় দলের লোকজন থানায় দেশীয় অস্ত্র ঢাল-কাতরা ও সড়কি জমা দেয়।
http://www.anandalokfoundation.com/