13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

পিতা-মাতার সম্পত্তি থেকে বঞ্চিত করার অভিযোগ

Brinda Chowdhury
April 15, 2021 10:37 pm
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের উত্তর আড়পাড়া গ্রামের মরহুম বারিক শিকদারের বড় ছেলে মোঃ সেলিম শিকদার ওয়ারিশউল (ওয়াহিউল শিকদার) এর পিতামাতার সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার অভিযোগ পাওয়া যায়।

সংবাদ শুনে ৬নং ওয়ার্ডের জনগনের সাথে কথাবাত্রা বলে জানা যায় মোঃ সেলিম শিকদার ওয়ারিশউল (ওয়াহিউল শিকদার) একই ব্যক্তি এবং মরহুম বারিক শিকদারের বড় ছেলে। আরো জানা যায় মরহুম বারিক শিকদারের ৩ ছেলে। এরা হলেন (১) মোঃ সেলিম শিকদার ওয়ারিশউল (ওয়াহিউল শিকদার) (২) মোঃ শামীম শিকদার (৩) মোঃ শাহরিয়ার শিকদার ।

এর মধ্যে মোঃ সেলিম শিকদার ওয়ারিশউল (ওয়াহিউল শিকদার) বড়। তিনি বিদেশে অবস্থান করতেন। দেশে আসার পর তার ছোট দুইভাইয়ের কারনে তার বাড়ীতে কোন স্থান নাই। বর্তমান শ^শুর বাড়ী নাড়–য়াতে বসবাস করেন। তাছাড়া বর্তমান তিনি তার পিতার মাতার সম্পত্তি থেকে বঞ্চিত। শোনা যাচ্ছে তার পিতামাতার সম্পত্তি পিতা জীবিত থাকা অবস্থায় কিছু সম্পত্তি দুইভাই লেখে নেছে ।

আর পিতা মরার পর যা আছে তা থেকে তিনি বঞ্চিত। এ ব্যপারে তিনি ন্যায়বিচারের আশায় দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন । নিজের পিতামাতার সম্পত্তি বুঝে পাচ্ছেন না। তাই সঠিক বিচার ও বিষয় সম্পত্তি বুঝে পাওয়ার জন্য দিনে রাতে জন্মস্থান আড়পাড়াতে মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন।

http://www.anandalokfoundation.com/