13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজ ছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা

Rai Kishori
April 6, 2020 4:02 pm
Link Copied!

যশোর প্রতিনিধি: চৌগাছায় এক কলেজছাত্রীকে (১৭) ধর্ষণে ব্যর্থ হয়ে বিষ খাইয়ে হত্যার চেষ্টা করেছে মুসা ব্যাপারি (২৫) নামে এক যুবক। বর্তমানে ওই ছাত্রী উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

রবিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার একটি গ্রামে এই ঘটনাটি ঘটে। ওই ছাত্রী চৌগাছার একটি কলেজে একাদশ শ্রেণিতেপড়ে। মাস খানেক আগেও একবার মুসা ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। সে সময় মুসার বড় ভাই ওই ছাত্রীর বাবা-মায়ের হাতে-পায়ে ধরে আইনের আশ্রয় নেওয়া থেকে বিরত রাখে।

ভুক্তভোগী শিক্ষার্থীর মা জানান, তারা গরিব মানুষ, ঘর-বাড়িও ঠিকমতো নেই। রবিবার রাতে তার মেয়ে বাড়ির বাইরে বাথরুমে (কাঁচা টয়লেট) গেলে মুসা ব্যাপারি তাকে পেছন থেকে জাপটে ধরে। গামছা দিয়ে মুখ বেঁধে ধর্ষণের চেষ্টা করে। মেয়ে বাধা দিলে একপর্যায়ে তাকে একটি কোমল পানীয়ের বোতলে থাকা কীটনাশক জোর করে মুখে ঢেলে দেয়। মেয়ের চিৎকারে তারা দৌঁড়ে এলে মুসা পালিয়ে যায়। এসময় একটু দূরে মুখে গামছা বাঁধা আরও দুইজন দাঁড়িয়ে ছিল। এরপর তাকে উদ্ধার করে স্থানীয়দের সহায়তায় চৌগাছা হাসপাতালে ভর্তি করা হয়।

মেয়েটির মা জানান, প্রতিবেশী মুসা ব্যাপারী দীর্ঘদিন ধরেই তার মেয়েকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। রাজি না হওয়ায় একমাস আগেও তাকে ধর্ষণের চেষ্টা চালায়। তখনও মেয়ের চিৎকারে আমরা বেরিয়ে এলে সে পালিয়ে যায়। সেসময় তার বড়ভাই আইয়ুব হোসেনসহ অন্যরা তাদের হাতে-পায়ে ধরে ভবিষ্যতে আর এরকম কিছু হবে না বলে এ বিষয়ে মামলা না করতে অনুরোধ করে।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার ডাক্তার ফাতেমা খাতুনের উদ্ধৃতি দিয়ে বলেন, গভীর রাতে এরকম একটি মেয়েকে হাসপাতালে ভর্তি করা হয়। তাকে ওয়াশ করার পর বর্তমানে কিছুটা সুস্থ আছে। মেয়েটিকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। মেয়েটির গায়ে বেশকিছু আঁচড়ের দাগ রয়েছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, লিখিত অভিযোগ পেয়ে রাতেই অভিযুক্তকে ধরার জন্য অভিযান শুরু হয়েছে; যা অব্যাহত আছে।

ঘটনা শুনে সোমবার সকাল সাড়ে দশটার দিকে চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান মেয়েটির চিকিৎসার খোঁজ নিতে হাসপাতালে যান। এসময় হাসপাতালে উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ‘আমি দোষীকে দ্রুত গ্রেফতারের জন্য পুলিশ প্রশাসনকে বলেছি।’

http://www.anandalokfoundation.com/