13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধারাই দেশের জীবন্ত কিংবদন্তি -এমপি শহীদুজ্জামান

Link Copied!

নওগাঁর ধামইরহাটে উপজেলা পর্যায়ের সকল বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মাার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

২০ অক্টোবর সকাল ১০ টায় উপজেলা হলরুমে উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলামের সভাপতিত্বে এমআইএস এর অন্তর্ভুক্ত ভাতা প্রাপ্ত ৭৮ জন ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধা ৬৫ জনের পরিবারের সদস্যদের নিকট ডিজিটাল সনদ ও আইডি কার্ড তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এমপি। এ সময় তিনি বলেন, ‘জাতির সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধারাই দেশের জীবন্ত কিংবদন্তি।’

সমাজসেবা অফিসার সোহেল রানার সঞ্চালনায় এ সময় উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান দেলদার হোসেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ওসি মোজাম্মেল হক কাজী, জেলা পরিষদ সদস্য নুরুজ্জামান, সোনালী ব্যাংকের ম্যানেজার বুলবুল আহমেদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরমুদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা ও প্রবীন সাংবাদিক মোজাম্মেল হক প্রমুখ বক্তব্য রাখেন।

http://www.anandalokfoundation.com/