13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

৪৫ টন ত্রান সামগ্রী ও নগদ অর্থ নিয়ে সিলেট-সুনামগঞ্জের পথে যশোর ইমাম পরিষদ

Link Copied!

৪৫ টন ত্রান সামগ্রী ও নগদ অর্থ নিয়ে সিলেট ও সুনামগঞ্জের উদ্দেশে রওয়ানা হয়েছে যশোর জেলা ইমাম পরিষদের একটি প্রতিনিধিদল। আজ সোমবার সকালে যশোর সার্কিট হাউসের সামনে এ যাত্রার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার। জেলা ইমাম পরিষদের সভাপতি মাওলানা আনোয়ারুল করীম যশোরীর সভাপতিত্বে আয়োজিত যাত্রা শুরু অনুষ্ঠানে জানানো হয়, দুর্যোগ পরিস্থিতিতে যশোর ইমাম পরিষদ দীর্ঘদিন ধরে অসহায় মানুষের কল্যানে কাজ করে আসছে।

যশোরের সর্বস্তরের মানুষের সহায়তায় সিলেট ও সুনামগঞ্জের বানভাসীদের জন্য প্রথম দফা ৪৫ টন ত্রাণসামগ্রী ও নগদ টাকা নিয়ে তারা বানভাসীদের পাশে দাঁড়াতে যাচ্ছেন। পর্যায়ক্রমে অর্থ সংগ্রহের মাধ্যমে আরও সহায়তা দেয়া হবে বলে নেতৃবৃন্দ জানান। প্রথম দফার খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ২০ টন চাল, ৪ টন চাল, ৪টন চিড়া, ২ টন চিনি, ৪টন লবণ, ৬টন আলু, ২ টন তেল, ওষুধ শুকনা খাবার, কাপড় ও নগদ টাকা।

ইমাম পরিষদের মহতি এ কার্যক্রমকে সাধুবাদ জানান যশোরের জেলা প্রশাসক ও পুলিশ সুপার। তারা বলেন, ইমাম পরিষদের এ কর্মকান্ড দুর্যোগ এলাকার লোকজনকে ঘুরে দাঁড়াতে সাহায্য করবে।
সবশেষে মোনাজাতের মাধ্যমে সিলেটের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন ইমাম পরিষদের ২৪ সদস্যের প্রতিনিধি দল।

যাত্রা শুরু অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা ইমাম পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ মো. বেলায়েত হোসেন, মুফতি মুজিবুর রহমান, মাওলানা মো. নাসিরুল¬াহ, মাওলানা নাজির উদ্দীন, মুফতি শামসুর রহমান, মুফতি হাফিজুর রহমান, মুফতি আবদুর রহমান এযাযী, মাওলানা আরিফুল¬াহ আলমগীর, মুফতি আব্দুল হান্নানসহ আরও অনেকে।

http://www.anandalokfoundation.com/