13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

তামিল সিনেমায় জনপ্রিয় কারা

সুমন দত্ত
June 21, 2024 7:17 am
Link Copied!

নিউজ ডেস্ক: ভারতীয় সিনেমাকে বিশ্বের বৃহত্তম চলচ্চিত্র শিল্প বলা হয়। এখানে বিভিন্ন ভাষায় চলচ্চিত্র নির্মিত হয়। আগে বলা হতো হিন্দি সিনেমা সর্বোচ্চ ব্যবসা দেয় কিন্তু এখন পিছিয়ে নেই দক্ষিণের সিনেমাও।

 

‘বাহুবলী’-এর পরে, দক্ষিণ সিনেমার প্রতি মানুষের দৃষ্টিভঙ্গি বদলেছে এবং লোকেরা কেবল সেখানে অভিনেতাদের পছন্দ করে না, তাদের চলচ্চিত্রের জন্যও অপেক্ষা করে। সম্প্রতি তামিল ছবির সেরা ১০ অভিনেতার তালিকা বেরিয়েছে।

 

Ormax মিডিয়া মে ২০২৪ এর একটি তালিকা প্রকাশ করেছে যাতে দক্ষিণ সিনেমার শীর্ষ ১০ জন অভিনেতার নাম রয়েছে। আপনার পছন্দের তারকারা এই তালিকায় আছে কি না তা আপনাকে দেখতে হবে, তবে আপনি এতে কিছু বড় অভিনেতার নাম দেখতে পাবেন না।

তামিল চলচ্চিত্রের সেরা ১০ অভিনেতা কারা?

 

Ormax Media একটি পোস্ট শেয়ার করেছে এই পোস্টে ১০ জন তামিল অভিনেতা রয়েছে যাদের ছবিগুলি বক্স অফিসে বিস্ময়কর কাজ করে৷ যার ক্যাপশনে লেখা ছিল, ‘Ormax Stars India Loves: Most Popular Male Male Film Stars May 2024’

১. বিজয় ২.অজিত কুমার
৩.সূর্য ৪.ধনুক ৫.রজনীকান্ত ৬.শিবকর্থিকেয়ন ৭. কমল হাসান ৮. বিক্রম ৯.বিজয় সেতুপতি
১০.কারথি

মিডিয়া গুঞ্জন অনুসারে Ormax তার শীর্ষ ১০ অভিনেতা এবং অভিনেত্রীদের তালিকা প্রকাশ করেছে। এতে আপনি প্রতি মাসে নাম পরিবর্তন করতে দেখবেন এবং সেই তালিকা অনুসারে, দক্ষিণের সেই ১০ তামিল অভিনেতা ২০২৪ সালের মে মাসে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করেছিলেন। এই তালিকায় ‘পুষ্প’ অভিনেতা আল্লু অর্জুন এবং ‘বাহুবলী’ অভিনেতা প্রভাসের নাম নেই।

আল্লু অর্জুন এবং প্রভাসের ভক্তরা এ নিয়ে কিছুটা দু:খিত হতে পারে, তবে আগামী মাসগুলিতে এই অভিনেতারাও এই তালিকায় অন্তর্ভুক্ত হতে পারেন। কারণ প্রভাসের ছবি কল্কি ২৮৯৮ খ্রিস্টাব্দের ২৭ জুন মুক্তি পাচ্ছে এবং আল্লু অর্জুনের ছবি পুষ্পা ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে।

http://www.anandalokfoundation.com/