13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁর ধামইরহাটে ট্রাকের ধাক্কায় সাংবাদিকসহ আহত-২

Ovi Pandey
January 22, 2020 8:26 pm
Link Copied!

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর ধামইরহাটে ট্রাকের ধাক্কায় সাংবাদিকসহ ২ জন গুরুত্বর আহত হয়েছে। আহতরা হলেন ধামইরহাট প্রেস ক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক এম এ মালেক ও উপজেলার হোটেল ক্যান্টিনের স্বত্বাধিকারী নজরুল ইসলাম।

আহতদের মধ্যে গুরুত্বর নজরুল ইসলামকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়েছে। ঘটনার পর স্থানীয়রা ধানবাহী ট্রাকটি আটক করে থানা পুলিশের হেফাজতে সোপর্দ করেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেল ৪ টার দিকে উপজেলার কাঁচা বাজার এলাকায় সড়কের পাশে মোটর সাইকেল নিয়ে দাঁড়িয়ে ছিলেন মালেক ও নজরুল। এসময় শল্পী বাজার বটতলী থেকে ধান বোঝাই দ্রæতগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮-৩৫০২) টাঙ্গাইলের কালিহাতির উদ্দেশ্যে যাত্রাকালে মালেক ও নজরুলকে ধাক্কা দেয়। এতে হোটেল ব্যবসায়ী নজরুল ইসলামের ডান পা থেতলে যায় ও কোমরের হাড়গোড় ভেঙ্গে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ধামইরহাট হাসপাতালে নিলে গেলে নজরুল ইসলামের উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে রেফার্ড করেন। সাংবাদিক এম এ মালেক হাত ও পায়ে আঘাত পেয়ে আহত হয়েছেন। তিনিও রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন আছেন। ঘটনার পর পুলিশ ট্রাকের চালক সাজু রহমানকে ট্রাকসহ আটক করেছে। চালক সাজু মহাদেবপুর উপজেলার মাদিশহর গ্রামের মৃত ওসমান আলীর ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

http://www.anandalokfoundation.com/