13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

টি,এস,এস কর্তৃক দুর্গা পূজায় ৩দিনের ছুটির আহবানে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

admin
September 17, 2019 1:37 pm
Link Copied!

জগদীশ দাশ,কুলাউড়াঃ টি,এস,এস কর্তৃক দুর্গা পূজায় ৩দিনের ছুটির আহবানে প্রধানমন্ত্রী নিকট স্মারকলিপি প্রদান করা হয়েছে।
আজ ১৭সেপ্টেম্বর, মঙ্গলবার  ১১টায় তরুণ সনাতনী সংঘ(টি,এস,এস) কুলাউড়া উপজেলা শাখা  কর্তৃক আসন্ন দুর্গা পূজায় সনাতনী সমাজে ৩দিনের সরকারি ছুটির আহবানে মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনা বরাবরে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাকে স্মারকলিপি প্রদান করা হয়।

আসন্ন শারদীয় দুর্গাপুজায় সর্বস্থরে নূন্যতম ৩ দিন ছুটির দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার   মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন তরুন সনাতনী সংঘ ( টি,এস,এস)কুলাউড়া উপজেলা কমিটির নেতৃবৃন্দ।

অদ্য সকাল ১১ঘটিকায় স্মারকলিপি গ্রহণ করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাননীয় জনাব এটিএম ফরহাদ চৌধুরী।

তরুণ সনাতনী সংঘ(টি, এস,এস) এর নেতৃবৃন্দ জনাব এটিএম ফরহদ চৌধুরীর   সাথে ৩ দিনের ছুটির  বিষয় নিয়ে আলোচনা করেন। সংগঠনের নেতৃবৃন্দ বলেন আমাদের শারদীয় দুর্গা পূজা হয় ৫দিন কিন্তু অসাম্প্রদায়িক বাংলাদেশে আমরা সরকারি  ছুটি পাই ১দিনের। আর এই ১দিন ছুটি দেওয়া হয় যেদিন প্রতিমা  বিসর্জ্জন দেওয়া হয়।আমরা সনাতন ধর্মাবলম্বীরা একটা বছর অপেক্ষায় থাকি দুর্গা পূজা কবে আসবে।আবার এই শারদীয় দুর্গা পূজার সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি-বেসরকারি চাকরির পরিক্ষা অনুষ্ঠিত হয়। এই বছর সপ্তমী পূজার দিন  রংপুরে সংসদ উপনির্বাচন অনুষ্ঠিত হবে । তাই আপনার মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমাদের আবেদন শারদীয়  দুর্গা পূজায় নূন্যতম ৩দিনের সরকারি ছুটি প্রদান করা জন্য।
http://www.anandalokfoundation.com/