13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে প্রার্থী ও তাদের প্রতিনিধিদের নিয়ে রির্টানিং কর্মকতার সভা হামলা-মামলায় হয়রানী করার অভিযোগ বিএনপির

admin
December 19, 2018 10:22 pm
Link Copied!

ঝালকাঠি প্রতিবেদকঃ নির্বাচনী পরিবেশে শুষ্ঠু রাখতে প্রার্থী ও তাদের প্রতিনিধিদের নিয়ে সভা করেছেন ঝালকাঠির দুটি আসনের রির্টানিং কর্মকতা জেলা প্রশাসক মো. হামিদুল হক। মঙ্গলবার বিকেল ৪টায় নিজ অফিস কক্ষে তিনি এ সভা করেন।

সভা শেষে বিএনপির পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয়েছে, নির্বাচনে ঝালকাঠি-১ও ২ আসনে বিএনপির প্রার্থীর গাড়ি ভাংচুর অফিসে হামালা ও নেতাকর্মীদের মামলা দিয়ে হয়রানীর অভিযোগ তোলা হয়েছে এ সভায়। জেলা প্রশাসক উভয় পক্ষের কথা শুনে ব্যবস্থা গ্রহনের আশ্বাস দিয়েছেন। তবে হামলা মামলা উপেক্ষা করেই নির্বাচনের শেষ পর্যন্ত মাঠেই থাকবে বিএনপি।

এদিকে সাংবাদিকদের কাছে আওয়ামী লীগের পক্ষ থেকে দাবী করা হয়েছে, বিএনপি গুজব ও অপপ্রচার চালালোর ব্যর্থ চেষ্টা করছে। জেলা জুড়ে নির্বাচনের পরিবেশ শুষ্ঠু রয়েছে।

এব্যাপারে ক্যামের সামনে কথা বলেননি জেলা রির্টানিং কর্মকর্তা জেলা প্রশাসক মো. হামিদুল হক। তবে ফোনে তিনি জানান, বিএনপি ছাড়া নির্বাচনের ব্যপারে অন্যকোন দল বা প্রার্থীদের কোন অভিযোগ নেই। আগামী ৩০ তারিখ পর্যন্ত নির্বাচনী পরিবেশ বজায় রাখতে প্রার্থী ও তাদের প্রতিনিধিদের সাথে সভা করা হয়েছে। বিএনপির অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলেও মুঠোফোনে জানান জেলা রির্টার্নিং কর্মকতা।

সরকার দলীয়দের ওপর ঝালকাঠি-২ আসনে বিএনপির প্রার্থী জীবা আমিনা খানের গাড়ি ভাংচুর ও ঝালকাঠি-২ আসনে শাহজাহান ওমরের নেতাকর্মীদের হামালা ও মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ করে আসছে জেলা বিএনপি।

http://www.anandalokfoundation.com/