13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জেনে নিন নিজের আজকের রাশিফল

নিউজ ডেস্ক
September 29, 2021 7:54 am
Link Copied!

প্রতিদিন সকালে উঠে নিজের আজকের রাশিফল দেখে নিলে, সারাদিন সেই ভাবেই কাটাতে পারবেন গোটা দিন। কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দর হবে আপনার জীবন।

মেষঃ পরিবারের সকলের সঙ্গে একটি সুন্দর সময় কাটবে। ছোটবেলার কাজ করতে ইচ্ছা করবে আজকে। সকলের থেকে দূরে গিয়ে একা সময় কাটাতে পছন্দ করবেন। ঋণ দেওয়া অর্থ আজকের দিনে ফেরত পেতে পারেন।

বৃষভঃ ব্যবসায়ীরা ব্যবসার প্রয়োজনে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন। ঘরের কাজ না করলে, সঙ্গী মানুষটি বিরক্ত হতে পারে। ফাঁকা সময়ে মায়ের সেবা করতে চাইলেও, পারবেন না। নেওয়া ঋণ ফেরত দিতে গিয়ে সমস্যায় পড়তে পারেন।

মিথুনঃ বাসস্থানের ক্ষেত্রে বিনিয়োগ ক্ষতিকারক হবে আজ। আপনার ভদ্র আচরণ সকলের কাছে প্রশংসনীয় হবে। সঙ্গীর সঙ্গে আজকের দিনে ভালো সময় কাটবে। বাজে কথা বলে সময় নষ্ট করার থেকে চুপ থাকাই মঙ্গলের।

কর্কটঃ কাজের চাপে পরিবার এবং বন্ধুদের সময় না দিতে পারলে, মন খারাপ লাগবে। কিছুটা আর্থিক উপার্জনের সম্ভাবনা রয়েছে আজকে। শরীর চর্চার পরিকল্পনা করলেও, তা ভেস্তে যাবে বিনোদনের খাতে বেশি অর্থ ব্যয় না করে, সঞ্চয়ে মন দিন। ব্যস্ততা পেরিয়ে পরিবারের সঙ্গে আজকের দিনে পার্টিতে যেতে পারেন।

সিংহঃ কোন কাজ করার ক্ষেত্রে ভয় পাবেন না, নাহলে আজকের হারিয়ে সময়, ফেরত আসবে না। গোপন আশির্বাদ পেয়ে, অনেক সমস্যা থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে সিনিয়রদের সাহায্য পাবেন। অর্থ সঞ্চয়ের দিকে মন দিন।

কন্যাঃ বাচ্চাদের সঙ্গে সময় কাটালে মন ভালো থাকবে আজকে। মানসিক চাপ থেকে দূরে থাকুন আজকের দিনে। অন্যদের সঙ্গে ঝামেলা করার মানসিকতা ত্যাগ করুন। ধ্যানের মাধ্যমে দিনের শুরু করুন।

তুলাঃ বাড়ির কাজ করতে আজকের দিনে বাচ্চাদের সাহায্য পাবেন। অন্যদের সঙ্গে নিজের খুশি ভাগ করে নিলে, শরীর সুস্থই থাকবে। কিছুটা আর্থিক উপার্জনের সম্ভাবনা রয়েছে আজকে। বাড়ির কাজে মানসিক দুশ্চিন্তার জন্ম নেবে।

বৃশ্চিকঃ বিবাহিত জীবনের সেরা দিন হবে আজ। সামাজিক অনুষ্ঠানে আপনি সকলের চোখের মণি হবেন। অতীতের স্মৃতি আজকের দিনে আপনার মনে জায়গা করবে। অন্যের সঙ্গে ঝগড়া করে মেজাজ নষ্ট করা ঠিক নয়।

ধনুঃ আজকের দিনে কর্মক্ষেত্রে বসের প্রশংসা পাবেন। আত্মীয়র বাড়িতে সময় কাটাতে গেলে, তাঁর কথায় আঘাত পেতে পারেন। আজ দুঃখের সঙ্গে কাটবে গোটা দিনটা। আজকের দিন জমি এবং আর্থিক কারবার করার পক্ষে ভালো।

মকরঃ শ্বশুরবাড়ির দিক থেকে আসা কোন খারাপ খবরে, মন ভেঙে যাবে। বন্ধুদের মাধ্যমে আজকের দিনে কোন বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হবে। আজকের সুন্দর দিনেও মন খারাপ হতে পারে। রাগকে নিয়ন্ত্রণে রেখে ঠাণ্ডা মাথায় সবকিছু পরিচালনা করুন।

কুম্ভঃ বৃদ্ধরা ফাঁকা সময়ে বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতে পারেন। আঘাত শেষে নিজের শক্তি প্রদর্শন করুন। কর্মক্ষেত্রে ভালো ফল করবেন আজ। বাড়ির কাজে মানসিক দুশ্চিন্তার জন্ম নেবে।

মীনঃ ফাঁকা সময়ে সঙ্গীর সঙ্গে কিছুটা ভালো সময় কাটান। সময় এবং অর্থকে গুরুত্ব দিতে শিখুন। বাবা মায়ের থেকে অর্থ সঞ্চয়ের বিষয়ে টিপস পেতে পারেন। থেকে নেওয়া পরামর্শে ব্যবসায় লাভবান হবেন।

http://www.anandalokfoundation.com/