13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জঙ্গিবাদ ও মাদকদ্রব্যের অপব্যবহার প্রতিরোধে ঝিনাইদহে ৬৭ ইউপি চেয়ারম্যানের সাথে প্রশাসনের কর্মকর্তাদের মতবিনিময়

admin
August 31, 2016 9:01 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহে জেলা প্রশাসনের আয়োজনে জঙ্গিবাদ, মাদকদ্রব্যের অপব্যবহার আত্মহত্যা এবং বাল্যবিবাহ নিরোধে ইউপি চেয়ারম্যানদের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঝিনাইদহের জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু ইউসুফ মো: রেজাউর রহমান, সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোপিনাথ কানজিলাল, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার রহমান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেন, ইসলামিক ফাউন্ডেশন এর উপ-পরিচালক সুলতান আহম্দে, সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন।

অনুষ্ঠানে সদর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা দিদারুল আলম হরিণাকুন্ডু উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন ও কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত ) শাহানাজ পারভীন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাউর রহমানসহ জেলার ৬৭ টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জঙ্গিবাদ, মাদকদ্রব্যের অপব্যবহার আত্মহত্যা এবং বাল্যবিবাহ নিরোধে ইউপি চেয়ারম্যানদের ভূমিকা ও করণীয় বিষয় নিয়ে আলোচনা করা হয়।

http://www.anandalokfoundation.com/