13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় ছাত্র বলাৎকারের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা

Ovi Pandey
February 6, 2020 9:08 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথায় স্কুল শিক্ষক জাহিদ হোসেন মিয়া (৩৫) এর বিরুদ্ধে ৬ষ্ট শেনীর এক ছাত্রকে বলাৎকার করার অভিযোগে থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ওই ছাত্রের বাবা বাদী হয়ে শিক্ষকের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলা সুত্রে ও স্থানীয়রা জানান, ইউসুফদিয়া এ.এ এন্ড এন ইউ উচ্চ বিদ্যালয়ের সহকারী (কৃষি) শিক্ষক এবং নগরকান্দা উপজেলার বড় কাজলী গ্রামের মোঃ বাশার মিয়ার ছেলে, মোঃ জাহিদ হোসেন মিয়া, পাশেই ইউসুফদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দোতলায় একটি ভবনে থাকেন। প্রতিদিন সকালে তার থাকার রুমে শিক্ষার্থীদের প্রাইভেট পড়ান।

ঘটনারদিন প্রাইভেট শেষে সবাই যাওয়ার পরে ঐ স্কুলের ৬ষ্ট শ্রেনীর এক ছাত্রকে জোরপূর্বক বলাৎকার করে। ঐ ছাত্রের বাবা বলেন, আমার ছেলের সাথে যে খারাপ আচরণ করেছে জাহিদ মাষ্টার, তাতে আমার ছেলে ঐ স্কুলে আর পড়বে না। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির এক সদস্য জানান, অভিযুক্ত জাহিদ মাষ্টারকে এ ঘটনার পর সাময়ীক বরখাস্ত করা হয়েছে। এমনকি চলমান এস এস সি পরীক্ষার দায়িত্ব থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ওয়াহিদুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে, তাই আমরা ম্যানেজিং কমিটির মিটিংয়ে অভিযুক্ত জাহিদ মাস্টারকে সাময়িক বরখাস্ত করেছি। সালথা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী জিন্নাহ বলেন, আমরা ভিকটিম কে উদ্ধার করেছি, মেডিকেল পরীক্ষার জন্য ভিকটিমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। এ ঘটনায় ওই ছাত্রের বাবা বাদী হয়ে থানায় একটি মামলা করেছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

http://www.anandalokfoundation.com/