13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মুজিববর্ষের আহ্বান, ৩টি করে গাছ লাগান” শ্লোগানকে সামনে রেখে নারিকেলবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপন

Rai Kishori
July 3, 2020 7:20 am
Link Copied!

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার উদ্যোগ ও “মুজিববর্ষের আহ্বান, ৩টি করে গাছ লাগান” শ্লোগানকে সামনে রেখে তিন মাস ব্যাপী (আষাঢ়, শ্রাবণ ও ভাদ্র) সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচি গ্রহণ করে বাঘারপাড়া উপজেলার ৪নং নারিকেলবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগ।

বৃহঃস্পতিবার (২ জুলাই) যশোর জেলার বাঘারপাড়া উপজেলার ৪নং নারিকেলবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের বার বার নির্বাচিত বিপ্লবী সাধারণ সম্পাদক সুরনজিৎ কুমার অধিকারীর(পলক) উদ্যোগে ইউনিয়নের গুরুত্বপূর্ণ ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ১টি করে গাছ লাগানো হয়।

প্রতিষ্ঠানগুলো হলো নারিকেলবাড়ীয়া কলেজ, নারিকেলবাড়ীয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়, নারিকেলবাড়ীয়া সেবা সংঘ মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও পশ্চিমা-বলরামপুর সিনিয়র মাদ্রাসা।

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা কিয়াম উদ্দিন, অভিজিৎ সাহা, সুমন হোসেন, উৎসব সাহা, রাকিব হাসান, ডাঃ তানভীর, দেব অধিকারী, মেহেরুল বিশ্বাস, আব্দুল্লাহ শিকদার প্রমুখ।

এ সময় সুরনজিৎ কুমার অধিকারী পলক বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক এর নির্দেশে মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচিকে সামনে রেখে আমরা এই কর্মসূচি হাতে নিয়েছি। মমতাময়ী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় মুজিববর্ষের বৃক্ষরোপণ কর্মসূচি সফল করতে বাংলাদেশ ছাত্রলীগের ৩ মাস ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির সাথে একাত্মতা পোষণ করেই এই কর্মসূচি।

উল্লেখ্য, বাঘারপাড়া উপজেলাতে নারিকেলবাড়ীয়া ইউনিয়নই প্রথম ইউনিট হিসেবে কেন্দ্রীয় কর্মসূচি পালন করছে।

এই লক্ষে ১৪/০৬/২০ইং তারিখে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দেশব্যাপী ছাত্রলীগের প্রতিটি ইউনিটকে কেন্দ্রীয় কর্মসূচি পালনের আহ্বান জানানো হয়।

http://www.anandalokfoundation.com/