13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ছাতকের একতা হাই স্কুলে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন

Rai Kishori
March 14, 2019 8:48 pm
Link Copied!

ছাতক প্রতিনিধিঃ ছাতকে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে মাধ্যমিক স্তরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান স্কুল ও মাদরাসায় স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অনকেটা জাতীয় নির্বাচনের আদলে ব্যালট বাক্স, ব্যালট পেপার, ভোট কেন্দ্র, নির্বাচন কমিশনার, প্রিজাইডিং অফিসার, পোলিং এজেন্টের সহায়তায় শিক্ষার্থীরা ভোটার হয়ে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ভোট দেয়।

নির্বাচনে ৫টি শ্রেণীর জন্য পৃথক বুথ করে প্রিসাইডিং অফিসার ভোট নেয়। পুরো উপজেলার ন্যায় সিংচাপইড় একতা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহনে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে ষষ্ট থেকে দশম শ্রেণির ১৪জন শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। এদেরমধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ি হয় ৮জন।

তন্মধ্যে ১৮১ভোট পেয়ে দশম শ্রেণির সৈয়দ ইকরাম, ১৩৭ভোট পেয়ে সপ্তম শ্রেণির তানজিনা আক্তার তানিয়া, ১৩০ভোট পেয়ে সপ্তম শ্রেণির সৈকত আচার্য্য, ১২৭ভোট পেয়ে দশম শ্রেণির তানিয়া বেগম, ১২৪ভোট পেয়ে নবম শ্রেণির জিহাদুল ইসলাম, ১১৯ভোট পেয়ে অষ্টম শ্রেণির সানজিদা সুলতানা ইমিতা, ১০৫ভোট পেয়ে নবম শ্রেণির মুজাহিদুর রহমান ও ১০৫ভোট পেয়ে ষষ্ট শ্রেণির পান্না আক্তার কলি বিজয়ি হয়েছে।

ভোটগ্রহন চলাকালে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আবু হেনা, সিনিয়র শিক্ষিকা স্মৃতি রানী দাস, শিক্ষক ইফতেখার আলম, আবদুল মান্নান, আবুল কাশেম, শহীদুল ইসলাম, মুমিন শেখ, গৌতম মন্ডল ও শিক্ষিকা রুনা মজুমদার প্রমূখ উপস্থিত ছিলেন। এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করে ১০ম শ্রেণির ছাত্র পারভেজ আহমদ।

http://www.anandalokfoundation.com/