13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গোসাইরহাটের সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে গাছ কাটার অভিযোগ

Rai Kishori
March 11, 2019 8:15 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আ. জলিল সরদার সহ দুইজনের বিরুদ্ধে গাছ কাটার কাটার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সোমবার ভুক্তভোগী শাহজাহান আকন ন্যায় বিচারের জন্য শরীয়তপুরের পুলিশ সুপারের বরাবর একটি অভিযোগ করেছেন।

অভিযোগসূত্রে জানা যায়, শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার নাগেরপাড়া ইউনিয়নের ঢাকুরহাটী গ্রামের বাসিন্দা ও সাবেক ইউপি চেয়ারম্যান আ. জলিল সরদার এবং একই গ্রামের মোহাম্মদ আলী সরদার গত ৯ মার্চ একই গ্রামের শাহজাহান আকনের রোপনকৃত বিলের পুকুরপাড়ের ও রাস্তার পাশের ২টি রেইনট্রি গাছ কেটে ফেলে। এর কয়েকমাস আগেও একইভাবে আরও ৪ টি গাছ কেটে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী শাহজাহান আকন ন্যায় বিচারের জন্য শরীয়তপুরের পুলিশ সুপারের বরাবর সোমবার (১১ মার্চ ২০১৯ ইং) একটি অভিযোগ করেছেন।

এ ব্যাপারে ভুক্তভোগী শাহজাহান আকন বলেন, নাগেরপাড়া ইউনিয়নের ঢাকুরহাটী গ্রামের বাসিন্দা ও সাবেক ইউপি চেয়ারম্যান আ. জলিল সরদার এবং একই গ্রামের মোহাম্মদ আলী সরদার বারবার আমার রোপণকৃত গাছ কেটে ফেলছে। তারা প্রভাবশালী হওয়ায় কেউ মূখ খুলতে চায় না। আমার পরিবার তাদের দ্বারা দীর্ঘদিন যাবৎ নানানভাবে নির্যাতিত হচ্ছে। স্থানীয়ভাবে বিভিন্ন জায়গায় জানিয়েও এর সূরাহা না পেয়ে পুলিশ সুপারের কাছে অভিযোগ করছি। তাই ন্যায় বিচারের জন্য শরীয়তপুরের পুলিশ সুপারের বরাবর একটি অভিযোগ করেছি। আমি এর বিচার চাই।
এ ব্যাপারে অভিযুক্ত নাগেরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান আ. জলিল সরদার বলেন, ওই খানে আমাদের জায়গা-জমি আছে। আমিও গাছ কাটার কথা শুনেছি। তবে, গাছ কোনটা কাটছে-কোনটা কাটে নাই, আমি কিছু বলতে পারছি না।

http://www.anandalokfoundation.com/