13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে বর্ধিত সভায় সিদ্ধান্ত না নিয়ে কেন্দ্রে পছন্দের প্রার্থীদের নাম পাঠানোর অভিযোগ

অনলাইন ডেস্ক
October 16, 2021 8:55 pm
Link Copied!

ঝিনাইদহ প্রতিনিধি :  ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ১০নং কাষ্টভাঙ্গা ইউনিয়নে দলীয় গঠনতন্ত্র মোতাবেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্ধিত সভার মাধ্যমে প্রার্থীর নাম ঠিক না করেই পছন্দের প্রার্থীর নাম কেন্দ্রে পাঠানোর অভিযোগে সংবাদ সম্মেলনে করেছেন।

শনিবার বিকেল ৫ টার দিকে উপজেলার সাঁকো বাজারে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তিন প্রার্থী এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো: আবু সুফিয়ান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, বর্তমানে সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন ধাপে ধাপে অনুষ্ঠিত হচ্ছে। দলীয় গঠনতন্ত্র মোতাবেক সকল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় সিদ্ধান্ত নিয়ে একটি রেজুলেশনের মাধ্যমে প্রার্থীদের নাম উপজেলা, জেলা ও কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু কাষ্টভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দলীয় নির্দেশনা অমান্য করে কোন বর্ধিত সভা বাদেই ঘরোয়া রেজুলেশন করে নাম পাঠানোর পায়তারা করছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আজগার আলী, মোতালেব হোসেন, ১নং যুবলীগের সাধারণ সম্পাদক এমদাদুল হক, মনোনয়ন প্রত্যাশী কামাল হোসেন ও বিশ^জিৎ সাহা প্রমুখ।

http://www.anandalokfoundation.com/