13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাস্তবে কি এলিয়েন তথা ভিনগ্রহী আছে?

নিউজ ডেস্ক
July 22, 2022 7:49 am
Link Copied!

এলিয়েন তথা ভিনগ্রহীদের নিয়ে মানুষের মনে আগ্রহের শেষ নেই। এমনকি বিজ্ঞানীরাও বছরের পর বছর ধরে এলিয়েনদের উপস্থিতি সম্পর্কে বিস্তারিত জানতে দীর্ঘ গবেষণায় লিপ্ত রয়েছেন। যদিও ইতিমধ্যেই কল্পনার উপর ভর করে এলিয়েন সংক্রান্ত একাধিক কাহিনি এবং সিনেমা তৈরি হয়েছে। তবে, এলিয়েনদের সঠিক উপস্থিতি সম্পর্কে এখনও প্রশ্ন থেকে গিয়েছে।

এদিকে, মাঝে মধ্যেই বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে UFO দেখা গিয়েছে বলে বিভিন্নরকম দাবি উঠতে থাকে। যদিও, পরবর্তীকালে সেগুলি “ভুল” বলে প্রমাণিত হয়। এই আবহেই এবার এক চাঞ্চল্যকর দাবি সামনে এল। মূলত, সম্প্রতি একজন ৪৫ বছর বয়সী ট্রাক চালক দাবি করেছেন যে, তিনি এলিয়েনদের সাথে দেখা করেছেন। এমনকি, তিনি নাকি ছোটবেলা থেকেই তাদের চেনেন।

এমতাবস্থায়, এই দাবি শুনে রীতিমতো স্তম্ভিত হয়েছেন সকলেই। জানা গিয়েছে, ব্রিটেনের বাসিন্দা মাইকেল অ্যালেনের মতে, তিনি এলিয়েনদের সাথে কথা বলেন। তিনি যখন ছোট ছিলেন তখন এলিয়েনরা নাকি তাঁর সাথে যোগাযোগ করে। সর্বোপরি, এলিয়েনরা মাইকেলকে অনেকবার অপহরণ করেছে বলেও জানান তিনি।

এই প্রসঙ্গে ডেইলি স্টারের এক প্রতিবেদনে বলা হয়েছে যে, মাইকেল শৈশবকালে প্রথম এলিয়েনদের সঙ্গে দেখা করেছিলেন। মূলত আশির দশকে, যখন এলিয়েনরা তাঁর কাছে এসেছিল, তখন তাঁর মাথায় ধাক্কা লাগে। প্রথমে তিনি ভেবেছিলেন যে সেখানে তিনি তাঁর মাকে দেখছেন। কিন্তু, তাঁর মতে সেখানে একটা ধূসর রঙের এলিয়েন ছিল।

পাশাপাশি, তিনি আরও বলেন যে, তিনি এর আগে এমন অদ্ভুত কিছু দেখেননি। পাশাপাশি, তিনি জানতেন না যে সেটি কোন প্রাণী। কিন্তু পরে বুঝতে পারেন ওইদিন তিনি এক এলিয়েনকে দেখেছিলেন। যেটি মাইকেলকে তার কোনো মিশনের জন্য বেছে নিয়েছিল। পাশাপাশি, ভিনগ্রহের প্রাণীর সাথে এই সাক্ষাতের অভিজ্ঞতা মাইকেল বই আকারেও প্রকাশ করেছেন। এমতাবস্থায়, তিনি বিশ্বাস করেন যে, এলিয়েনরা সত্যিই রয়েছে। যারা সময়ে সময়ে তাঁর সাথে যোগাযোগ করে।

http://www.anandalokfoundation.com/