13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আড়পাড়া ইউনিয়নে ফ্রি ডেন্টাল ক্যাম্প

Link Copied!

ফরিদপুরের মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের পূর্ব আড়পাড়া ভাতুরিয়া গ্রামে প্রতিষ্ঠিত সুরশ্রী সংগীত একাডেমীর আয়োজনে শুক্রবার দিন ব্যাপী সাধারণ রাগীদের মাঝে ফ্রি ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। পাশাপাশি মেডিসিনের ডাঃ হামিম খাঁন ও এর্ন্টানি ডাঃ নওশিন ডাঃ তারান্নুম আদিবা শতশত রোগী দেখেন।

উপজেলা আড়পাড়া ইউনিয়নের পূর্ব আড়পাড়া ভাতুরিয়া গ্রামের সুরশ্রী সংগীত একাডেমীতে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার আড়পাড়া ইউনিয়নের আড়পাড়া ভাতুরিয়া গ্রামের কৃতি সন্তান আহম্মেদ হোসেন মিয়ার পুত্র ঢাকা হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ এর প্রভাষক ডাঃ আব্দুল্লাহ আল মুঈদ ও টাঙ্গাইল জেলার সফিপুর গ্রামের একই হাসপাতালের রেজিস্টার ডাঃ সাদমান সাকিব এর তত্ত¦াবধানে ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

সহযোগীতায় ছিলেন মেডিপ্লাস টুথপেষ্ট(এনফোর্ড বাংলাদেশ কোম্পনীর) এরিয়া ম্যানেজার আঃ রাহাত হোসেন ও এম.পি.ও নুরনবী হোসেন (এনটাস)। ক্যাম্প পরিচালনায় ও সার্বিক সহযোগীতায় ছিলেন আড়পাড়া ইউনিয়নের কৃতি সন্তান সামসুল হক মিয়ার পুত্র ইতালী প্রবাসী শাহিনুর রহমান মিয়া শাহিন, আড়পাড়া ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও শিল্পপতি হাফিজুর রহমান মিয়া সাগর, সুরশ্রী সংগীত একাডেমীর পরিচালক ও শিল্পপতি সালাউদ্দিন মিয়া সোহেল।

এ ছাড়া যুব সমাজের মধ্যে আড়পাড়া ইউনিয়নের আবুল কালাম আজাদ, জাহিদ, মানিক সরকার, আরিফ, কামাল সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এ সময় চিকিৎসকগণ রোগীদর ব্যবস্থাপত্র প্রদানসহ মেডিপ্লাস টুথপেষ্ট বিতরণ করেন।

পরিশেষে ডাঃ আব্দুলাহ আল মুহিত বলেন এই গ্রাম আমার জন্মস্থান ও জন্মভূমি। আমি একজন ডাঃ হিসেবে এই আড়পাড়া ইউনিয়নে অসহায় মানুষের জন্য আপনাদের সার্বিক সহযোগীতায় একটি ডেন্টাল কমিউনিটি হাসপাতাল গড়ে তুলবো এবং আমি সহ আরো বিভিন্ন রোগের ডাঃ এনে অসহায় মানুষের সেবা দেবো। এটাই আমার জীবনে চাওয়া ও পাওয়া।

http://www.anandalokfoundation.com/