13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আড়পাড়া ইউনিয়নে নৌকার কান্ডারী হতে চান মোঃ আরমান হোসেন বাবু

নিউজ ডেস্ক
January 17, 2022 10:34 am
Link Copied!

মধুখালী প্রতিনিধিঃ চলতি বছরে মধ্যে হবে আড়পাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে ফরিদপুরের মধুখালী উপজেলা আড়পাড়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের প্রত্যন্ত অঞ্চলের চারিদিকে চলছে আলোচনা।

দলীয় প্রতীকে নির্বাচনে অংশ নিতে অনেক নেতা-কর্মী ইতিমধ্যে দৌড়ঝাপ শুরু করেছেন। অনেক সম্ভাব্য প্রার্থী সমর্থন আদায়ে জন্য ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। আত্বীয়-স্বজন-বন্ধু-বান্ধব, শুভাকাংক্ষীদের মধ্যে নিজেদের প্রার্থীতার কথা প্রচার করছেন।

মধুখালী উপজেলার ১০ নং আড়পাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান আড়পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের বর্তমান যুগ্ন সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদ ফরিদপুর জেলা কমিটি সাংগঠনিক সম্পাদক এবং কামারখালী বাজার বণিক সমিতির সহ- সাধারন সম্পাদক মোঃ আরমান হোসেন বাবু । তিনি উপজেলার আড়পাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মধ্য আড়পাড়া গ্রামের কৃতিসন্তান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের নিবেদিত সৈনিক আরমান হোসেন বাবু এবার জনপ্রতিনিধি হয়ে জনতার সেবায় নিজেকে নিয়োজিত করতে চান। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে নিজেকে জড়িয়ে রেখে সমাজ হিতেষী কাজ করে যাচ্ছেন এবং তিনি ক্রীড়াঙ্গনে অনেক সুনাম ও কৃতিত্বের সহিত বিভিন্ন পুরস্কার প্রাপ্ত হয়েছেন বর্তমান যুব সমাজকে ক্রীড়াঙ্গনে রেখে মাদক, সন্ত্রাস, ইভটিজিং প্রতিরোধে কঠোর হস্তে ইউনিয়নে দমন করে আসছেন। তিনি অবহেলিত, বঞ্চিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে তাঁর কর্ম প্রচেষ্ঠায় সবার সহযোগিতা কামনা করেন।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতা সম্পর্কে আরমান হোসেন বাবু আড়পাড়া ইউনিয়ন পরিষদে নৌকার কান্ডারী হতে চান এবং তিনি বলেন, দল যদি আমাকে মুল্যায়ন করে দলীয়ভাবে মনোনয়ন প্রদান করে তবে আমি নির্বাচন করবো। এক্ষেত্রে সবার সহযোগিতা এবার বড়ই প্রয়োজন ও দাবীদার। তিনি আরো বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান।

আমার আব্বা মরহুম আঃ মান্নান শেখ সাবেক ডুমাইন ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ছিলেন। আমর পরিবার পঁচাত্তর পরবর্তী সময়ে আওয়ামী লীগ করার কারনে বিভিন্ন ষড়যন্ত্রের শিকার হয়েছি। তার অনুপ্রেরনায় আমি ছোট বেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি এবং আমাদের স্ব- পরিবার একনিষ্ঠ আওয়ামীলীগ পরিবার। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমাকে দলীয়ভাবে মনোনিত করা হবে বলে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ আশ^াস দিয়েছিলেন কারন আমি গত নির্বাচনে দলীয় নমিনেশন কিনেছিলাম যার জন্য দলীয়ভাবে সিদ্বান্ত নিয়েছিল তুমি সামনে নৌকা প্রতিক নিয়ে ইউনিয়ন পরিষদের নির্বাচন করবে আমাকে আশ^স্ত করেছিল এবং কথা বিশ^াস করতে বলেছিল।

এটা সর্বনেতা স্বীকৃত এবং সকলেই অবগত আছেন। সেই বিশ্বাস রেখেই আমি কাজ চালিয়ে যাচ্ছি। আমি অবহেলিত মানুষের জন্য কাজ করতে চাই।

http://www.anandalokfoundation.com/