13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় স্বর্ণ চোরাচালান মামলায় আসামীর যাবজ্জীবন কারাদন্ড

Ovi Pandey
February 5, 2020 1:13 pm
Link Copied!

আঃজলিল, শার্শা যশোরঃ যশোরে শার্শায় স্বর্ণ চোরাচালান মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছে আদালত।

সাজাপ্রাপ্ত পলাতক আসামি আব্দুর রহিম ওরফে লালচাঁন শার্শার বেনাপোল পুটখালী পূর্বপাড়া গ্রামের মোহাম্মদ ইউসুফের ছেলে।মঙ্গলবার সিনিয়র জেলা ও দায়রা জজ ইখতিয়ারুল ইসলাম মল্লিক এ আদেশ দেন। মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ১৪ নভেম্বর বিকেল ৩টার দিকে শার্শা উপজেলার পুটখালী বিজিবি ক্যাম্পের হাবিলদার আবু সিদ্দিকের নেতৃত্বে অভিযান চালায়। এ সময় পুটখালী পূর্বপাড়ার মশিয়ার রহমানের বাড়ির সামনের রাস্তা থেকে আব্দুর রহিম ওরফে লালচাঁনকে আটক করে। পরে তার স্বীকারোক্তিতে প্যান্টের পকেট থেকে ১২পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়।

লালচাঁন স্বীকার করে পুটখালী পূর্বপাড়ার মোরশেদের ছেলে মন্টু মিয়া ও মৃত তাহাজ্জত মোড়লের ছেলে কামাল হোসেনের সহায়তায় স্বর্ণের বার গুলো ভারতে পাচার করার জন্য যাচ্ছিলেন। এ ঘটনায় বিজিবি’র পক্ষ থেকে মামলা করা হয়। মামলাটি তদন্তের দায়িত্ব পান বেনাপোল পোর্ট থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সৈয়দ আলমগীর হোসেন। তিনি তদন্ত শেষে লালচাঁনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

http://www.anandalokfoundation.com/