13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আমি সাধারন মানুষের সেবায় আজীবন কাজ করে যাব: এমপি মিলাদ গাজী

admin
February 10, 2019 12:09 am
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জ বাহুবল আসনের এমপি শাহনেওয়াজ মিলাদ গাজী বলেন,আমি এমপি নই,এমপি হলেন আমার নির্বাচনী এলাকার জনগন। আমি সাধারন মানুষের সেবায় আজীবন কাজ করে যাব। নবীগঞ্জের ৪ নং দীঘলবাক বাসীর ভালবাসায় আমি সিক্ত। আমি এলাকার সাধারন মানুষের ভাগ্যউন্নয়নে নিজেকে সবসময় নিয়োজিত রাখতে চাই।

তিনি গতকাল শনিবার বিকালে নবীগঞ্জ উপজেলার ৪ নং দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সকল সংগঠনের উদ্যোগে রাধাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে তাকে দেওয়া গণ সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ৪ নং দীঘলবাক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম হোসেনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সুজাত চৌধুরীর পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আবুল ফজল,নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল,দীঘলবাক ইউপি চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়া।

এতে বক্তব্য রাখেন,আব্দুল খালিক,নিলুফা ইয়াসমিন,শীবলী আহমদ,আওয়ামীলী নেতা সাজ্জাদুর রহমানসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন,নবীগঞ্জ উপজেলা আওয়মীলীগের প্রচার সম্পাদক মোঃ আব্দুল কাদির,নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফখরুল আহসান চৌধুরী, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক উত্তম কুমার পাল হিমেল,উপজেলা আওয়ামীলীগ নেতা অঞ্জন পুরকায়স্থ,বাদশা মিয়া, উপজেলা সেচ্ছাসেবকলীগ নেতা পিন্টু রায়,ইনাতগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

http://www.anandalokfoundation.com/