13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১৭ ফেব্রুয়ারি বুধবার জেনে নিন ১২ টি রাশির ফলাফল

Rai Kishori
February 17, 2021 7:24 am
Link Copied!

আজ ১৭ ফেব্রুয়ারি বুধবার ১২ টি রাশির ফলাফল এখানে দেওয়া রয়েছে। নিজের রাশির সঙ্গে মিলিয়ে দেখে নিন, আজকের দিন আপনার কেমন যাবে।

মেষঃ আজকের দিনে কোন আধ্যাত্মিক কর্তার সঙ্গে দেখা হতে পারে। পরিবারের সকলের সঙ্গে খুশিতে থাকুন। ভালোবাসার সম্পর্কে ব্যাঘাত ঘটতে পারে। নতুন কাজের জন্য মূলধন জোগাড় করতে পারবেন।

বৃষভঃ সময়ের কাজ সময়ে শেষ করুন। বাড়ি থেকে খুশি মনে বেরোলেও, মূল্যবান জিনিস হারানোয় মন খারাপ হয়ে যাবে। কাজ শেষে তাড়াতাড়ি বাড়ি ফিরুন, কেউ আপনার জন্য অপেক্ষা করছে। বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

মিথুনঃ আজকের দিনে টিভিতে সিনামে সিরিয়াল দেখতে পারেন। হাসি দিয়ে সব সমস্যার সমাধান করুন। স্ত্রীর সঙ্গে একটি সুন্দর সন্ধ্যায় আয়োজন করতে পারেন। আর্থিক সাহায্য চাইতে পারে, এমন আত্মীয়র থেকে দূরে থাকুন।

কর্কটঃ কাজের জায়গায় একটি সুন্দর চমক পাবেন। ধৈর্য ধরুন জীবনে সাফল্য আসবেই। ভালোবাসার মানুষের সঙ্গে সময় কাটাতে মন চাইবে। নতুন কিছু জানতে উদ্যত হোন। আজ প্রেমের দিন।

সিংহঃ বন্ধু এবং পরিবারের সকলের সঙ্গে একটি সুন্দর সময় কাটাবেন। বন্ধুদের সাহায্যে বিশেষ ব্যক্তির সাক্ষাৎ পাবেন। নিজের জন্য সময় বের করেও, তা কাজে লাগাতে পারবেন না। কোন ব্যক্তির থেকে আর্থিকভাবে শক্তিশালী হওয়ার পরামর্শ পাবেন।

কন্যাঃ আজকের দিনটা খেলাধূলার মধ্যে দিয়ে কাটাতে পারেন। সাধুর মাধ্যমে মনে শান্তি পাবেন। আজকের দিনে অর্থ সঞ্চয় করতে পারবেন। ভালোবাসার মানুষের কাছ থেকে উপহার পাওয়ার এবং তাদের উপহার দেওয়ার দিন।

তুলাঃ বিদেশের আত্মীয়র থেকে অনেক উপহার পেতে পারেন। আজকের দিনে ফুরফুরে মেজাজে থাকবেন। নতুন বই কিনে সারাদিন সেটা পড়েই সময় কাটাতে পারেন। বন্ধুকে আর্থিক ভাবে সাহায্য করতে গিয়ে সমস্যায় পড়তে পারেন।

বৃশ্চিকঃ পরিবারের তরফ থেকে সুন্দর সংবাদ পেতে পারেন। বেশি না খেয়ে শরীরের দিকে খেয়াল রাখুন। কাজের জায়গায় সবকিছু আপনার পক্ষে থাকবে। আর্থিক দিক থেকে আজকের দিনে শক্তিশালী হতে পারবেন।

ধনুঃ ভালোবাসার মানুষের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা ব্যর্থ হতে পারে। আজ এই রাশির ব্যক্তিদের শরীর সুস্থ থাকবে। আজকের দিনে বন্ধুদের সঙ্গে খেলতে যেতে পারেন। আজকের দিনে বিনিয়োগের মাধ্যেম অনেক অর্থ উপার্জন করতে পারবেন।

কুম্ভঃ ভ্রমণে ক্লান্তি হলেও সুন্দর মুহূর্ত তৈরি হবে। কাছের মানুষের সঙ্গে ঝামেলায় মেজাজ হারাতে পারেন। কোন বিষয়ে হটকারিতা করে সিদ্ধান্ত নেবেন না। আজকের দিনে প্রচুর অর্থ সঞ্চয় করতে পারবেন।

মীনঃ জটিল পরিস্থিতিতে মাথা গরম করবেন না। বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিলে আপনার মন ভালো থাকবে। পরিবারের সকলের সঙ্গে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করুন। অর্থ পরিচালনার বিষয়ে গুরুজনদের থেকে পরামর্শ নিতে পারেন।

মকরঃ আপনার ভালো মানসিকতার সুযোগ কাউকে নিতে দেবেন না। নিজের প্রতিভা সঠিক জায়গায় প্রকাশ করুন। সুনাম নষ্ট করে এমন ব্যক্তির সঙ্গে না মেশাই উচিত। গোটা পরিবারের জন্য আনন্দ সংবাদ আনতে পারবেন।

http://www.anandalokfoundation.com/