13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ  মঙ্গলবার(২ জুলাই) দিনের শুরুতে রাশিফল ও প্রতিকারের পরামর্শ

ডেস্ক
July 2, 2024 6:30 am
Link Copied!

আজ  মঙ্গলবার(২ জুলাই) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য প্রতিকারের পরামর্শ।

মেষ রাশিফলঃ মেষ রাশির জাতকরা সংঘর্ষ ও পরিশ্রমের পর নিজের সমস্যা থেকে মুক্তি পাবেন। ভাগ্যোন্নতি হবে। আর্থিক সমস্যা থেকেও মুক্তি পাবেন। ছোট বা পার্টটাইম ব্যবসার পরিকল্পনা থাকলে, তার জন্য সময় বের করতে পারেন। উচ্চাকাঙ্খাপূরণের জন্য ভালো সময়, চেষ্টা চালিয়ে যান। ব্যবসায়িক কারণে দূরের যাত্রা করতে হতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্য দুর্বল হবে।

প্রতিকারঃ ভাগ্য ৭৫ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। শিব চালিসা পাঠ করুন।

বৃষ রাশিফলঃ বৃষ রাশির জাতকরা কোনও শুভ অনুষ্ঠান আয়োজনের বিষয়ে বাড়ির বয়স্ক সদস্যদের পরামর্শ নেবেন। সন্ধ্যাবেলা বাড়িতে অতিথি আগমন হবে। জীবনযাপন প্রণালী উন্নত করার চেষ্টা করবেন। কিছু জিনিস কেনাকাটায় টাকা খরচ হবে। সন্তানের ভবিষ্যতের কারণে চিন্তিত থাকবেন।
প্রতিকারঃ ৬৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। বিষ্ণুকে বেসনের লাড্ডুর ভোগ নিবেদন করুন।

মিথুন রাশিফলঃ মিথুন রাশির জাতকদের ব্যবসার গতি বাড়বে। এর ফলে আর্থিক লাভ হবে আপনাদের। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। নিজের উন্নতি স্থায়ী করার জন্য চেষ্টা চালিয়ে যেতে হবে। অপ্রয়োজনীয় কাজ থেকে দূরে থাকুন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় বন্ধুদের সহযোগিতা পাবেন।
প্রতিকারঃ  ভাগ্য ৯৫ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। সাদা রেশমি বস্ত্র দান করুন।

কর্কট রাশিফলঃ কর্কট রাশির জাতকরা ভাই-বোনের কারণে চিন্তিত হবেন, তাঁদের যত্ন নিন। স্থান পরিবর্তনের চিন্তাভাবনা করে থাকলে এবং এতে সকলের সহমতি থাকলে যথাযথ পদক্ষেপ করতে পারেন। এর ফলে মানসিক শান্তি লাভ করবেন। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন। আর্থিক পরিস্থিতির কারণে চিন্তিত হতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। ছাত্রছাত্রীরা কোনও বন্ধু বা শিক্ষকের সঙ্গে মিলে অনুষ্ঠানের আয়োজন করতে পারেন।

প্রতিকারঃ আজ ৮৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। সংকটনাশন গণেশ স্তোত্র পাঠ করুন।

​​সিংহ রাশিফলঃ সিংহ রাশির জাতকদের আলস্য ত্যাগ করতে হবে। চাকরি ও ব্যবসায়িক কাজ সম্পন্ন করতে হবে। কাজে মনোনিবেশ করুন। ব্যবসার কারণে বিশেষ ভাবে চিন্তিত থাকবেন। কারণ কিছু দিন ধরে ব্যবসা ভালো চলছে না। অস্থির থাকবেন। বাবা ও বয়স্কদের পরামর্শে ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করবেন।

প্রতিকারঃ ৮০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনাদের পক্ষে। সকালে সূর্যকে তামার লোটায় জল নিবেদন করুন।

​ কন্যা রাশিফলঃ কন্যা রাশির জাতকদের অধিক দৌড়ঝাপ করতে হবে। তবে এই ব্যস্ততা এবং পরিশ্রমের ফল পাবেন। উৎসাহের সঙ্গে সমস্ত কাজ সম্পন্ন করবেন। ভালো কোনও প্রস্তাব পেতে পারেন, যা আপনাকে স্বস্তি প্রদান করবে। সন্ধ্যাবেলা বন্ধুদের সঙ্গে ধর্মীয় যাত্রায় যেতে পারেন।

প্রতিকারঃ ভাগ্য ৭১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গণেশ চালিসা পাঠ করুন।

​তুলা রাশিফলঃ তুলা রাশির জাতকরা সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে বিরোধীদের মুখোমুখি হবেন। সাহস ও বুদ্ধির জোরে তাঁদের পরাজিত করতে পারবেন। নিজের দুর্বলতা ও ত্রুটিগুলিকে ত্যাগ করুন। অনাবশ্যক চিন্তা আপনার মাথায় ঘুরপাক খাবে। এর মধ্যে কিছু চিন্তা বাস্তবিক হলেও, অধিকাংশই আপনার মনের ভ্রম। পরিবারে শুভ অনুষ্ঠান আয়োজিত হতে পারে। পরিবারের সকল সদস্য ব্যস্ত থাকবেন।

প্রতিকারঃ ভাগ্য ৭৭ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। গোরুকে গুড় খাওয়ান।

​বৃশ্চিক রাশিফলঃ বৃশ্চিক রাশির জাতকরা অফিস ও ব্যবসায়িক কারণে অবসাদের শিকার হতে পারেন। কিন্তু অবসাদকে নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না। পরিবর্তিত পরিস্থিতিতেও নতুন পরিকল্পনা সফল হবে। সমস্যা থেকে মুক্তি পাবেন। হতাশাবাদী চিন্তাভাবনাকে নিজের মনের মধ্যে প্রবেশ করতে দেবেন না, তখনই সময় আপনার অনুকূল হবে। লগ্নির জন্য সময় ভালো, ভাগ্যের সঙ্গ পাবেন।

প্রতিকারঃ আজ ৯৪ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। বজরংবাণ পাঠ করুন।

​ধনু রাশিফলঃ ধনু রাশির জাতকরা আটকে থাকা টাকা আদায় করার চেষ্টা করলে, তা ফিরে পাওয়া কঠিন হবে। কাজে গাফিলতি করবেন না। ব্যবসায়ে উন্নতির পাশাপাশি আত্মবিশ্বাস চরমে থাকবে। পারিবারিক জিনিসের কেনাকাটায় সময় কাটাবেন। এর ফলে অধিক পরিমাণে অর্থ ব্যয় হবে। স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম বাড়বে।

প্রতিকারঃ ভাগ্য ৯৮ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে। পিঁপড়েকে আটা খাওয়ান।

​মকর রাশিফলঃ মকর রাশির যে জাতকরা ক্রয়-বিক্রয়ের ব্যবসার সঙ্গে যুক্ত, তাঁদের এ সময়ে ভালো পরিমাণে লাভ হবে। সুসংবাদ পাবেন। বন্ধুদের সঙ্গে হইহুল্লোড় ও কৌতুকে সময় কাটাবেন। তবে অযথা বিবাদে জড়াবেন না, মেজাজ বিগড়ে যেতে পারে। ধর্মীয় স্থানে যাত্রার পরিকল্পনা করতে পারেন এই রাশির জাতকরা। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

প্রতিকারঃ ভাগ্য আজ ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। প্রত্যক্ষ দেবতা সূর্যকে জলের অর্ঘ্য দিন।

কুম্ভ রাশিফলঃ কুম্ভ রাশির জাতকদের আধ্যাত্মিকতা ও ধর্মে রুচি বাড়বে। যাত্রার শুভ সংযোগ রয়েছে। সময়ের সদ্ব্যবহার করলে সুফল পাবেন। চাকরিতে উচ্চাধিকারিকদের সহযোগিতা পেতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ভুলেও কাউকে টাকা ধার দেবেন না। ব্যবসা সম্প্রসারণের জন্য বাবার পরামর্শ নিতে হবে।
প্রতিকারঃ ভাগ্য ৭৮ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। দরিদ্রদের বস্ত্র ও ভোজন দান করুন।

মীন রাশিফলঃ মীন রাশির জাতকরা মা-বাবা ও গুরুর সেবার সুযোগ পাবেন। উন্নতির একাধিক পথ প্রশস্ত হবে। পড়াশোনা ও আধ্যাত্মিকতায় রুচি বাড়বে। শত্রু ও শত্রুতাপূর্ণ সঙ্গীদের থেকে সতর্ক থাকুন। পারিবারিক বিবাদ সম্ভব, কিন্তু বড়দের মধ্যস্থতায় সন্ধ্যার মধ্য়ে তা সমাপ্ত হবে।

প্রতিকারঃ আজ ৬৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। হলুদ কাপড়ে ছোলা ও গুড় বেঁধে বিষ্ণু মন্দিরে নিবেদন করুন।

http://www.anandalokfoundation.com/