13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১ মার্চ মঙ্গলবারের রাশিফল

নিউজ ডেস্ক
March 1, 2022 8:44 am
Link Copied!

পুরাতন জ্যোতিষ শাস্ত্রে রাশিফল এমন একটি ধরণ,যার মাধ্যমে বিভিন্ন সময়কালের নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। প্রতিদিন সকালে উঠে নিজের রাশিফল দেখে নিলে, কোন বাধা বিঘ্ন থাকলে, তা এড়িয়ে চলুন। সুন্দরভাবে কাটতে পারে আপনার দিন।

মেষ রাশি : আপনার দয়ালু স্বভাব আজ অনেক খুশির মুহূর্ত বয়ে আনবে। ভ্রমণ করলে আপনার মূল্যবান জিনিসগুলির বিশেষ যত্ন নিন। আপনার বন্ধুদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। প্রেমিকাকে আজ কোনও অভিমানের কথা বলবেন না। তাতে ঝামেলা বাড়তে পারে। সহকর্মীদের সামলানোর সময় কৌশলের প্রয়োজন। আজকে আপনি নিজের পুরোনো বন্ধুদের সঙ্গে খালি সময় দেখা করতে যেতে পারেন। দিনটি বিবাহিত জীবনের কঠিন সময়ে আপনাকে সাময়িক স্বস্তি দেবে।

বৃষ রাশি : আপনার মন ভাল জিনিষের প্রতি আগ্রহী হবে। যে কোনও জায়গায় বিনিয়োগ করলে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। প্রেম জীবনে আশা আনবে। আপনার সহকর্মীরা প্রতিদিনের তুলনায় আজ আপনাকে ভালভাবে বুঝতে পারবেন। দিনের শুরুটা যতই ক্লান্তিকর হোক না কেন বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আপনি ভালো ফল পেতে থাকবেন। দিনের শেষে আপনি নিজের জন্য সময় পেবেন এবং কোনও কাছের মানুষের সঙ্গে দেখা করে এই সময়ের সঠিক ব্যবহার করবেন। স্ত্রীর সঙ্গে কাটান রোম্যান্টিক সময় কাটান।

মিথুন রাশি : বেশি খাওয়া এবং উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলা প্রয়োজন। অপরিকল্পিত উৎস থেকে টাকাপয়সা লাভ করতে পারেন। আপনার সমস্যা গুরুতর হবে কিন্তু আপনার চারপাশের মানুষেরা তা বুঝতে চাইবেন না। আপনি আজ রোমান্টিক স্পর্শ অনুভব করবেন। আজ আপনার শৈল্পিক এবং সৃজনশীল ক্ষমতা প্রচুর প্রশংসা কুড়োবে এবং আপনাকে অপ্রত্যাশিত পুরস্কার এনে দেবে। ঘরের কাজ শেষ করার পর আজকে অবসর সময় টিভি বা মোবাইলে কোনও সিনেমা দেখতে পারেন। আপনার বিবাহিত জীবন সুখের হতে চলেছে।

কর্কট রাশি : ইতিবাচক চিন্তা করুন। যদিও আজ আপনার আর্থিক স্থিতি শক্তিশালী থাকবে তবুও বুঝেশুনে ব্যয় করুন। ব্যাক্তিগত এবং গোপনীয় তথ্যগুলি কারও কাছে প্রকাশ করবেন না। উদ্যম হারাবেন না ব্যর্থতা স্বাভাবিক। এটিকে ইতিবাচক ভাবে নিতে চেষ্টা করুন। আজকে কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনি না চাইতেও কোনও ভুল করে বসবেন। ব্যাবসার জন্য আজকের দিনটি সাধারণ। অপ্রয়োজনীয় জিনিসে সময় নস্ট করতে পারেন। আজ আপনি আপনার বিবাহিত জীবনের একটি কঠিন সময়ের সম্মুখীন হতে পারেন।

সিংহ রাশি : আজ আপনার স্বাস্থ্য সুস্থ হবে। জমি বা যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য মারাত্মক হতে পারে। যতটা সম্ভব এই জাতীয় সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। আপনার রসিক স্বভাব সামাজিক অনুষ্ঠানে আপনাকে জনপ্রিয় করে তুলবে। হবু জীবনসঙ্গীকে এক বিশাল খুশির উৎস হয়ে উঠতে দেখবেন। সহকর্মী ও অধস্তনদের থেকে উদ্বেগ ও দুশ্চিন্তা আসবে। আপনি আজকে অবসর সময় নষ্ট করবেন যার জন্য আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। আজ স্ত্রীর সঙ্গে সব দুঃখ ভুলে যাবেন।

কন্যা রাশি : স্ত্রী আপনাকে অনুপ্রাণিত করতে পারেন। কিছু অপ্রত্যাশিত উৎস থেকে লাভ পাবেন। পড়াশুনোর পরিবর্তে বাইরের কাজকর্মে অত্যধিক জড়িত থাকা আপনার অভিভাবকের রাগ ডেকে আনতে পারে। আপনার প্রিয়়জন আজ আপনাকে খুশি রাখতে চেষ্টা করবেন। ব্যবসার সঙ্গে ব্যক্তিগত জীবনকে মেশাবেন না। নিজের এমন পরিবর্তন করুন যা আপনার উপস্থিতিকে উন্নত করে এবং সম্ভাব্য সঙ্গীদের আকর্ষণ করে। আপনাকে সুখী করার জন্য আপনার জীবন সঙ্গী আজ অনেক চেষ্টা করবেন।

তুলা রাশি : আপনার ক্ষমতা আজ অন্য দিনের চেয়ে বেশী থাকবে। বাবার কোনও পরামর্শ কর্মক্ষেত্রে উপকারী হতে পারে। আপনার পরিবারের হিতসাধনে কঠোর পরিশ্রম করুন। আজ ইতিবাচক মতাদর্শ মেনে চলা উচিত। ভালোবাসার জন্য উৎসাহময় দিন৷ বিশেষ পরিকল্পনা করুন। যারা শিল্প এবং নাটকের সঙ্গে জড়িত আছে তারা তাদের সৃষ্টিশীলতা সেরা স্তরে নিয়ে যাওয়ার জন্য বেশ কিছু নতুন সুযোগ পাবে। আপনি নিজের জন্য সময় বার করার চেষ্টা করবেন কিন্তু নিজের জন্য সময় বার করতে পারবেন না। আজ, আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন।

বৃশ্চিক রাশি : ক্ষণিকের আবেগে তাড়াহুড়ো করে কোন সিদ্ধান্ত নেবেন না, এটি আপনার বাচ্চাদের স্বার্থ ক্ষতিগ্রস্ত করতে পারে। আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি যতটা চান সবার থেকে ততটাই আকর্ষণই কেড়ে নেওয়ার পক্ষে দুর্দান্ত দিন। তবে আজ কোনও সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। ভালোবাসার মানুষের চরিত্র নিয়ে সন্দেহ করবেন না। আপনার চারপাশে কী ঘটছে তার প্রতি নজর রাখুন। আজ আপনার করা স্বেচ্ছামূলক কাজ আপনাকে শান্তি দেবে। আজকে প্রেমে ‘পাগল হওয়ার’ দিন!

ধনু রাশি : আপনার স্বামী বা স্ত্রীর বিশ্বস্ততা আপনাকে খুশি দিতে পারে। দিনের পরের ভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। নিজের পরিবারের সদস্যের প্রয়োজন আজ আপনার কাছে অগ্রাধিকারে থাকা উচিত। আপনার কোনও কথায় প্রেমিকা আহত হতে পারেন। ঊর্ধ্বতন স্তরে কাজ করা ব্যক্তিদের থেকে কিছু বিরোধের উত্থান ঘটলেও আপনার মাথা ঠান্ডা করে চলাই জরুরী। আজকে বিনা কোনও কারণে কিছু লোকের সঙ্গে গন্ডগোল হতে পারে। তার জন্য আপনার মেজাজ তো খারাপ হবেই তার সঙ্গে আপনার মূল্যবান সময়ও নষ্ট হবে। বিবাহিত জীবনের একটি কঠিন পর্যায়ের পরে, আজ ভালো সময় কাটবে।

মকর রাশি : আপনাকে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে যা আপনার মানসিক এবং স্নায়বিক চাপের সৃষ্টি করবে। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। বাচ্চারা তাদের কৃতিত্বের মাধ্যমে আপনাকে গর্বিত করবে। আপনি প্রেমিকার ব্যাপার অনেকে কিছুই ভুল ভাববেন। কর্মক্ষেত্রে শুভ। বাড়ির চাপ আপনার স্ত্রীর সঙ্গে ঝামেলার কারণ হতে পারে।

কুম্ভ রাশি : আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার প্রত্যয়ই আপনার আশা এবং আকাঙ্ক্ষা বাস্তবায়নের দ্বার উন্মুক্ত করবে। আপনার প্রেমের সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারে। আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন। আজ নিজের কাজ থেকে বিরত থেকে আপনি কিছু সময় নিজের জীবন সঙ্গীর সঙ্গে কাটাতে পারেন। বিবাহিত জীবন সুখের নয়।

মীন রাশি : আপনার মানসিক স্বাস্থ্যের যত্ন নিন। এটি জীবনের সমস্যাগুলি সমাধানে সাহায্য করবে। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত। আপনার ভাই আপনার প্রয়োজনে অধিক সহায়ক হবে। দীর্ঘ কাল পরে আপনার বন্ধুর সঙ্গে সাক্ষাত আপনার হৃদস্পন্দন বাড়িয়ে তুলতে পারে। আপনার ব্যবহারে আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে। সীমাহীন সৃজনশীলতা এবং উদ্যম আরেকটি লাভজনক দিনের দিকে আপনাকে এগিয়ে নিয়ে যাবে। বৈবাহিক জীবনকে ভাল করার প্রচেষ্টা আপনাকে আজ প্রত্যাশার চেয়ে বেশী ভালো ফল দেবে।

http://www.anandalokfoundation.com/