13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ বুধবার(১১ সেপ্টেম্বর) দিনের শুরুতে রাশিফল ও রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ

ডেস্ক
September 11, 2024 5:57 am
Link Copied!

আজ বুধবার(১১ সেপ্টেম্বর) দিনের শুরুতে প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্নতার কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। দিনের দিনের শুরুতেই জেনে নিন রাশি অনুসারে আপনার জন্য পরামর্শ।

মেষ রাশি: প্রত্যেকের সাথে আজ সংযত হয়ে কথা বলুন। নাহলে আপনার কোনও কথা অন্যদের আঘাত করতে পারে। বাড়িতে আজ একজন নিমন্ত্রিত অতিথি আসতে পারেন। যার ফলে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। প্রতিটি কাজ আজ আত্মবিশ্বাসের সাথে করলে আপনার লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। জীবনসঙ্গীর সাথে দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে।
আপনার জন্য পরামর্শ:  শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে লাল রঙের পোশাক পরিধান করুন।

বৃষ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। তবে, কোথাও ঋণ নেওয়া থেকে বিরত থাকুন। আজ নিজে থেকে কোনও বিতর্কে জড়িয়ে পড়বেন না। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজে মাথা ঠান্ডা রেখে করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে আজ সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে ভগবান গণেশের আরাধনা করুন।

মিথুন রাশি: বন্ধুদের সাথে আজকের দিনটি দুর্দান্তভাবে অতিবাহিত হবে। পাশাপাশি, তাঁরা আপনার জন্য একটি বিশেষ পরিকল্পনা করে দিনটিকে উজ্জ্বল করে তুলবেন। ভবিষ্যতের কথা মাথায় রেখে অযথা অর্থব্যয়ের বদভ্যাস পরিত্যাগ করে সঠিকভাবে অর্থ সঞ্চয়ের প্রতি মনোযোগী হন। আজ আপনার মেজাজ অত্যন্ত খিটখিটে থাকতে পারে। তাই, প্রত্যেকের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। আবেগপ্রবণ হয়ে আজ কোনও কাজ করবেন না। ব্যবসায়িক মিটিংয়ে স্পষ্টভাবে কথা বলুন। অর্ধাঙ্গিনীর কোনও আচরণ আজ আপনার খারাপ লাগতে পারে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে বাদাম, ছোলা, ঘি এইসব খাবার বেশি করে খান এবং একটি ধর্মীয় স্থানে হলুদ রঙের কাপড় অর্পণ করুন।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সমস্ত বিষয় ভালোভাবে জেনে নিন। প্রয়োজন হলে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ গ্রহণ করুন। পরিবারের সদস্যদের সাথে আজ ঠান্ডা মাথায় কথা বলুন। আজ আপনার করা একটি কাজের কৃতিত্ব অন্য কাউকে নিতে দেবেন না। প্রেমের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কোনও নতুন কাজ শুরু করার পূর্বে সেই বিষয়ে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে পরামর্শ নিন। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে গরুকে খাবার খেতে দিন।

সিংহ রাশি: মন থেকে আজ সমস্ত নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। শুধু তাই নয়, আজ আপনি যথেষ্ট পরিমাণে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। ভালোবাসার মানুষটিকে আজ হতাশ করবেন না। যাঁরা সৃজনশীল কাজকর্মের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়ে আপনি একটি সমস্যার সমাধান করার চেষ্টা করবেন। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: কর্মক্ষেত্রে উন্নতির লক্ষ্যে দুর্গা মন্দিরে বাদাম অর্পণ করে তা অর্ধেক বাড়িতে নিয়ে আসুন এবং সেই বাদাম কালো অথবা নীল কাপড়ে বেঁধে বাড়িতে রেখে দিন।

কন্যা রাশি: শরীর এবং মনকে সুস্থ রাখার জন্য নিয়মিতভাবে ধ্যান ও যোগ ব্যায়াম করুন। এর ফলে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্র এবং ব্যবসায়িক ক্ষেত্রে প্রতিটি কাজ অত্যন্ত সতর্কতার সাথে করুন। নাহলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন। প্রেমের জীবনে আজ আপনাকে সতর্ক থাকতে হবে। কোনও নতুন অংশীদারিত্বে যুক্ত হওয়ার আগে সমস্ত দিক ভালোভাবে বিচার করার চেষ্টা করুন। বিবাহিত জীবনে কোনও সমস্যার সম্মুখীন হলে নিজেরাই তা মিটিয়ে ফেলুন।
আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে সাধু-সন্তদের সম্মান এবং সেবা করুন।

তুলা রাশি: এই রাশির কিছু ব্যবসায়ী তাঁদের নিকট আত্মীয়দের সহায়তায় ব্যবসায় ভালো ফলাফল করতে পারবেন। যার ফলে তাঁরা আর্থিক দিক থেকে লাভবান হবেন। আপনার অনিয়ন্ত্রিত জীবনযাপনকে আজ সংযত করার চেষ্টা করুন। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ সতর্কতার সাথে করুন। যাঁদের সাথে থাকলে আপনার শুধুমাত্র সময় নষ্ট হয় তাঁদের সঙ্গ পরিত্যাগ করুন। বিবাহিত জীবন নিঃসন্দেহে সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: পারিবারিক জীবনে সুখ এবং শান্তি বজায় রাখার লক্ষ্যে আপনার কপালে এবং নাভিতে চন্দনের প্রলেপ লাগান।

বৃশ্চিক রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। আপনার দীর্ঘকাল ধরে সঞ্চয় করে আসা অর্থ আজ কোনও কাজে লাগতে পারে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। যাঁরা বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁদের জন্য এই দিনটি নিঃসন্দেহে ভালো। কারণ, তাঁরা বিপুল লাভের সম্মুখীন হতে পারেন। আপনি আজ এমন একটি সেমিনার অথবা প্রদর্শনীতে উপস্থিত থাকতে পারেন যেখান থেকে কিছু গুরুত্বপূর্ণ জ্ঞান অর্জন করতে সক্ষম হবেন। বিবাহিত জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন।
আপনার জন্য পরামর্শ: আর্থিক দিক থেকে উন্নতির লক্ষ্যে মহিলাদের সাদা রঙের পোশাক দান করুন।

ধনু রাশি: শরীর নিয়ে আজ অযথা কোনও চিন্তা করবেন না। কারণ, আজ আপনি শারীরিক দিক থেকে সম্পূর্ণ সুস্থ থাকবেন। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। কোনও গুরুত্বপূর্ণ উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে সমস্ত তথ্য ভালোভাবে জেনে নেওয়ার চেষ্টা করুন। যাঁদের সাথে থাকলে আপনার শুধুমাত্র সময় নষ্ট হয় তাঁদের সঙ্গ অবিলম্বে পরিত্যাগ করুন। আজ আপনার একজন পুরনো বন্ধুর সাথে দেখা হবে। যার ফলে কিছু পুরনো স্মৃতির রোমন্থন ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: ব্যবসায়িক ক্ষেত্রে এবং কর্মজীবনে উন্নতির লক্ষ্যে লাল মুসুর ডাল লাল রঙের কাপড়ে বেঁধে নিজের কাছে রাখুন।

মকর রাশি: শরীরের প্রতি অবশ্যই যত্নশীল হন এবং শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে অতিরিক্ত তেল-মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। তবে, অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। প্রেমের জীবনে আজ আপনি একটি চমকের সম্মুখীন হবেন। কর্মক্ষেত্রে আজ আপনি আপনার ভালো কাজের পরিপ্রেক্ষিতে সম্মানিত হতে পারেন। এই রাশির বয়স্ক ব্যক্তিরা আজ তাঁদের পুরনো বন্ধুদের সাথে দেখা করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: শারীরিক দিক থেকে সুস্থ থাকার লক্ষ্যে মা, ঠাকুমা অথবা পরিবারের অন্য বয়স্কা মহিলাদের কাছ থেকে আশীর্বাদ গ্রহণ করুন।

কুম্ভ রাশি: আপনি আজ ছোটবেলার কিছু স্মৃতি রোমন্থন করতে পারেন। যার ফলে আপনার মন খারাপ হয়ে যেতে পারে। আজ আপনি বিপুল পরিমাণে অর্থ উপার্জন করতে চাইলেও তা সম্ভব হবে না। দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে আজ আপনি একটি অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন। যার ফলে পুরো পরিবারে খুশির আমেজ বজায় থাকবে। প্রেমের জন্য এই দিনটি খুব একটা খারাপ নয়। বিবাহিত জীবনে সুখ এবং শান্তি বজায় থাকবে।
আপনার জন্য পরামর্শ: প্রতিটি ক্ষেত্রে অগ্রগতির লক্ষ্যে হনুমানজির উদ্দেশ্যে সিঁদুর অর্পণ করুন।

মীন রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে সঠিকভাবে কাজে লাগান। পাশাপাশি, আপনি সমস্ত কাজ নির্ধারিত সময়ের মধ্যেই শেষ করে ফেলতে পারবেন। যার ফলে আপনার কাছে কিছুটা অবসর সময় থাকবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি খুব একটা খারাপ নয়। পরিবারের সদস্যদের সাথে আজ কিছুটা সময় কাটান। আজ আপনার কোথাও সফরের সম্ভাবনা রয়েছে। যেখানে কিছু বিশিষ্ট ব্যক্তির সাথে আপনার সাক্ষাৎ ঘটবে। বিবাহিত জীবন সুখের হবে।
আপনার জন্য পরামর্শ: প্রেমের জীবন সুখকর করে তুলতে শিবলিঙ্গে জল অর্পণ করুন।

http://www.anandalokfoundation.com/