13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অমিতাভ নন বলিউডের আরেকজন জয়া বচ্চনের প্রথম প্রেম

সুমন দত্ত
July 2, 2024 10:25 am
Link Copied!

নিউজ ডেস্ক: জয়া বচ্চন এবং অমিতাভ বচ্চন তাদের সম্পর্কের দীর্ঘ দূরত্ব কাটিয়েছেন। এই সময়ে তারা দুজনই অনেক উত্থান-পতনের মধ্য দিয়ে গেছে। রেখা ও অমিতাভ বচ্চনের সম্পর্ক এবং তা তাদের দাম্পত্য জীবনে কতটা টানাপোড়েন তৈরি করেছিল তা সবারই জানা। তবে খুব কম মানুষই জানেন যে জয়া বচ্চনের প্রথম প্রেমও অমিতাভ বচ্চন ছিলেন না।

যখন তিনি চলচ্চিত্র জগতে প্রবেশ করেন, তখন তিনি অন্য তারকাকে ক্রাশ করেছিলেন, যাকে তিনি গ্রীক ঈশ্বরের মর্যাদাও দিয়েছিলেন। আপনি কি জানেন বলিউডের এই গুড্ডি প্রথম থেকেই কার প্রেমে পড়েছিলেন?

এই অভিনেতার প্রতি ক্রাশ ছিল

এই অভিনেতা আর কেউ নন ধর্মেন্দ্র, যার সঙ্গে জয়া বচ্চনকে প্রথম দেখা গিয়েছিল গুড্ডি ছবিতে। সে সময় তিনি বলিউডের সিঁড়ি বেয়ে উঠছিলেন, ধর্মেন্দ্র একজন প্রতিষ্ঠিত শিল্পী। তখন থেকেই তিনি ধর্মেন্দ্রর প্রতি ক্রাশ ছিলেন। তিনি নিজেই কফি উইথ করণের একটি শোতে স্বীকার করেছেন তিনি ধর্মেন্দ্রকে পছন্দ করেন। তিনি বলেছিলেন, “আমি ধর্মেন্দ্রকে ভালোবাসি”। তিনি আরও বলেন, ধর্মেন্দ্রের সাথে তার প্রথম সাক্ষাৎ তিনি কখনই ভুলে যাননি। তার সাথে দেখা করার আগে, তিনি একটি সোফার পিছনে লুকিয়েছিলেন। যেখান থেকে তিনি ধর্মেন্দ্রর এক ঝলক দেখতে পান। তার পরনে ছিল সাদা শার্ট ও ট্রাউজার। জয়া বচ্চন বলেন, সে সময় তাকে গ্রীক ঈশ্বরের মতো দেখাচ্ছিল।

তিনি বলেন, এই প্রথম এমন একজন সুদর্শন পুরুষকে দেখলাম।

সম্প্রতি একসঙ্গে কাজ করেছেন

ধর্মেন্দ্র ও জয়া বচ্চন সম্প্রতি আবার একসঙ্গে কাজ করেছেন। রকি ও রানীর প্রেমের গল্পে দুজনকে একসঙ্গে দেখা গেছে। এই ছবিতে জয়া বচ্চন রণবীর সিংয়ের দাদির ভূমিকায় এবং ধর্মেন্দ্র দাদার ভূমিকায় অভিনয় করেছিলেন। এছাড়া গুড্ডি, চুপকে চুপকে ও শোলে সিনেমাতেও একসঙ্গে কাজ করেছেন তারা।

http://www.anandalokfoundation.com/