ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ১০ ডিসেম্বর শনিবার জেনে নিন আপনার রাশিফল

ডেস্ক
December 10, 2022 6:16 am
Link Copied!

আজ ১০ ডিসেম্বর শনিবার আপনার রাশিফলে কী রয়েছে তা বেশ কৌতুহলের। রাশিফলই আপনাকে বলে দেয় কেমন কাটতে চলেছে আপনার আজকের দিনটি, কেমনই বা থাকবে আয় ব্যয়, কীরকম চলবে প্রেম। আপনার ভাগ্যের চাকা কোনদিকে ঘুরছে তা জানার উপায় হল রাশিফল। আমাদের জীবনের প্রতি দৃষ্টিভঙ্গীই ঠিক করে দেয় জীবনযুদ্ধে জয়ী হবে কে। কিন্তু আগামী বিপদ সম্পর্কে সতর্ক থাকতে কাজে আসে রাশিফল।

মেষ রাশি: কোনো সিনেমা বা নাটক দেখে আজকে আপনি পাহাড়ে যেতে চাইবেন। আপনি আজ মানসিক আনন্দের মধ্যে থাকবেন। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার ফলে আজ খরচ বৃদ্ধি পেতে পারে। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এতে আপনার মন ভালো থাকবে। অবসর সময়ে আজকে আপনি মোবাইলে কোনো ওয়েব সিরিজ দেখতে পারেন। আজ আপনার বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে।

বৃষ রাশি: আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো। তবে, অযথা অর্থব্যয় করবেন না আজ। সন্তানদের সাথে আজ অবশ্যই কিছুটা সময় কাটান। এতে আপনার মন ভালো থাকবে। আজ বাড়িতে আপনার বিবাহ সম্পর্কে আলোচনা হতে পারে। যা আপনি পছন্দ করবেন না। অন্যদেরকে সন্তুষ্ট করতে গিয়ে আজ নিজের ওপর চাপ বাড়াবেন না। আজ আপনি পরিবারের সদস্যদের সময় দিতে চাইলেও অত্যধিক ব্যস্ততার কারণে তা পারবেন না। বিবাহিত জীবনে অবশ্যই কিছুটা সময় দিন।

মিথুন রাশি: আজ কোনো সম্পত্তি সংক্রান্ত লেনদেন সম্পন্ন হতে পারে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে অবশ্যই কাজে লাগান। প্রেমের জন্য দিনটি ভালো। তবে, ভালোবাসার মানুষটির সামনে সংযত হন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। রাত্রিবেলায় আজ আপনি একাকী বাড়ির ছাদে কিংবা কোনো পার্কে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। আপনি বন্ধুদের সাথে আজ কোনো সিনেমা দেখতে পারেন।

কর্কট রাশি: আপনার মধ্যে আজ ইতিবাচক মনোভাব বজায় থাকবে। আজ কোথাও বিনিয়োগের আগে অবশ্যই সেই সম্পর্কে বিস্তারিত তথ্য জানার চেষ্টা করুন। আপনার ঘনিষ্ঠ কেউ একজন আজ অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবেন। আজকে আপনি আপনার মনকে শান্ত রাখার জন্য নির্জন কোনো জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে। পরিবারের সদস্যদের সাথে আজ অবশ্যই সময় কাটান।

সিংহ রাশি: আজ আপনার ভালোবাসার মানুষটির সাথে কোনো পিকনিকে গিয়ে কিছু মূল্যবান স্মৃতি সঞ্চয় করে নিন। অতীতের কোনো কঠোর পরিশ্রমের জেরে আজ আপনি লাভবান হবেন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আজ আপনাকে সন্তুষ্ট করবে। আজ অফিসে অত্যধিক কাজের কারণে আপনি চোখের সমস্যায় ভুগতে পারেন। বিবাহিত জীবনে আজ একটি দুর্দান্ত দিন কাটবে।

কন্যা রাশি: আর্থিক দিক থেকে আজকের দিনটি ভালো। শুধু তাই নয়, আজ আপনি যথেষ্ট অর্থ উপার্জনও করতে পারবেন। মানসিক শান্তি বজায় রাখার জন্য আজ অবশ্যই ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। কোনো কাজে আজ পরিবারের সদস্যরা আপনাকে সাহায্য করবেন। আপনি আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। সেই সময়টিতে আপনি কোনো খেলা খেলতে পারেন বা জিমেও যেতে পারেন।

তুলা রাশি: আজ আপনার অর্থ এমন জায়গায় সঞ্চয় করুন যেখান থেকে আপনি দরকারের সময়ে সেটি ব্যবহার করতে পারবেন। মানসিক শান্তি বজায় রাখার জন্য আজ অবশ্যই ধ্যান এবং যোগ ব্যায়াম করুন। প্রয়োজনের চেয়ে অতিরিক্ত মোবাইল চালাবেন না বা টিভিও দেখবেন না। আজ কিছুজনের ক্ষেত্রে বিয়ে সংক্রান্ত আলোচনা হতে পারে। জীবনসঙ্গীর কাছ থেকে আজ একটি বিষ্ময়কর চমক পাবেন।

বৃশ্চিক রাশি: সবকিছু সঠিকভাবে জানার পরই আজ কোথাও বিনিয়োগ করুন। ভালোবাসার মানুষটির চরিত্র নিয়ে কখনোই সন্দেহ করবেন না। কাজের অতিরিক্ত চাপের ফলে পরিবার এবং বন্ধুদের কোনো সময় না দেওয়ার কারণে আজ আপনার মন ভারাক্রান্ত হয়ে উঠবে। গর্ভবতী মহিলাদের আজ সতর্ক থাকতে হবে। কোনো একজন আধ্যাত্মিক ব্যক্তিত্ব আজ আপনাকে পথপ্রদর্শন করাবেন। কোনো সমস্যায় পড়লে নিজে থেকেই সেটি সমাধানের চেষ্টা করুন।

ধনু রাশি: আপনি আজ এমন কোনো সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেখানে আপনি প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আসার সুযোগ পাবেন। আজ আপনার আবেগগুলিকে নিয়ন্ত্রণের চেষ্টা করুন। আর্থিক সঙ্কট এড়াতে আজ অযথা অর্থব্যয় থেকে বিরত থাকুন। আজ আপনি একটি রোমান্টিক ভ্রমণে যেতে পারেন। কাউকে কিছু না জানিয়েই আজ আপনার বাড়িতে কোনো অতিথি চলে আসতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মকর রাশি: পরিবারের সদস্যদের উপস্থিতিতে সম্পন্ন হওয়া কোনো সামাজিক ক্রিয়াকলাপের ফলে আজ মন ভালো হয়ে যাবে। অর্থনৈতিক দিকটি আজ শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। পাশাপাশি, যদি আপনি কোনো ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন সেক্ষেত্রে আপনি আজ সেই টাকা ফেরত পাবেন বলেও অনুমান করা হচ্ছে। আজকে আপনি কোনো পার্কে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করলেও সেখানে কোনো অপরিচিত ব্যক্তির সাথে আপনার তর্ক হতে পারে এবং মেজাজ খারাপ হয়ে যাবে।

কুম্ভ রাশি: বন্ধুরা আজ আপনাকে আপনার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু ভালো উপদেশ দেবেন। আপনার বেপরোয়া আচরণের ফলে কোনো একজন বন্ধুর কিছু সমস্যা হতে পারে। আপনার একজন আত্মীয়ের কাছ থেকে আজ একটি বিরাট চমক পাবেন। বাড়ি থেকে কোনো কাজে বেরোনোর আগে প্রয়োজনীয় জিনিসপত্রগুলি নিয়েছেন কি না তা একবার যাচাই করে নিন। কোনো একজন আধ্যাত্মিক ব্যক্তিত্ব আজ আপনাকে পথপ্রদর্শন করাবেন।

মীন রাশি: আপনার কোনো ভাই বা বোনের সহায়তায় আজ আপনি কোনো আর্থিক সুবিধা অর্জন করতে পারবেন। তাই, অবশ্যই আজ তাঁদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিন। স্বাস্থ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন। আপনার জ্ঞান এবং উত্তম রসবোধ আজ চারপাশের মানুষের মনে রেখাপাত করতে পারে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। ভালোবাসার মানুষটির সাথে আজ সংযত হয়ে কথা বলুন।

http://www.anandalokfoundation.com/