13yercelebration
ঢাকা
শিরোনাম

বাংলাদেশে চীনের উদ্যোক্তাদের বস্ত্র ও পাট খাতে বিনিয়োগের আহবান বস্ত্র ও পাট মন্ত্রীর

যেকোন দৃষ্টিকোণ থেকে সমাজসেবা উত্তম কাজ -ধর্মমন্ত্রী

গাজা হত্যাযজ্ঞে নিশ্চুপ শান্তিতে নোবেলজয়ী ড. ইউনূস ইসরায়েলির পুরস্কার নিয়ে গণহত্যার পক্ষ নিয়েছেন : পররাষ্ট্রমন্ত্রী

ইন্টার্নি চিকিৎসকদের জন্য ভাতা বৃদ্ধির আশ্বাসে কর্মবিরতি আন্দোলন প্রত্যাহার

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে নিয়মিত বাজার মনিটরিং করছেন সালথা থানার ওসি

যশোরে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশকে বিশ্বের উন্নয়নের রোল মডেল হিসেবে সমাদৃত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা -পার্বত্য প্রতিমন্ত্রী

আজকের সর্বশেষ সবখবর

বিমলের বোনদের স্নানের ছবি তুলতে বাঁধা দেয়ায় মা-বাবাকে মেরে যখম

Rai Kishori
April 5, 2020 8:02 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেল, হবিগঞ্জঃ  প্রতিদিনের মতই গ্রামের পুকুরে স্নান করছিল অমল ও বিমলের বোনরাহূমায়ুন তো তার দুই বন্ধু লুকিয়ে স্নান করার ছবি তোলে। বুঝতে পেরে বাধা দেওয়ায় বাড়ি এসে হামলা, ভাঙচুর ও মারাত্মকভাবে যখম করে তার মা-বাবাকে। ঘটনাটি ঘটেছে হবিগঞ্জে।

আজ হবিগঞ্জ জেলামাধবপুর থানার ১০নং ছাতিয়ার ইউনিয়নের মনিপুর গ্রামে ঘটেছে ঘটনাটি। প্রত্যক্ষদর্শীরা জানান,  অমল ও বিমলের বোনরা প্রতিদিনের ন্যায় গ্রামের পুকুরে স্নান করার সময় হূমায়ুন, শরীফ আরো দুই একজন গোপনে তাদের স্নান করার ছবি তোলে। বুঝতে পেরে তারা বাঁধা দিয়ে বাড়ি এসে নালিশ করে।

এটা জানতে পেরে হূমায়ুন আরো অনেক বন্ধুবান্ধব এনে তাদের পরিবারের উপর ন্যক্কারজনক এলোপাতাড়ি হামলা চালায়। হামলায় তার বাবা মারাত্মকভাবে যখম ও মা আহত হওয়ার পাশাপাশি অজ্ঞান হয়ে যায়। তাদের আহত করে বাড়ি ঘর ভাংচুর করে তারা চলে যায়। বাড়ির বাকি সদস্যরা হতভম্ভ হয়ে কি করবে বুঝতে না পেরে মা-বাবাকে ধরাধরি করে প্রাথমিকভাবে ঘরোয়া চিকিৎসা দিয়ে ডাক্তারকে খবর দেয়।

অমলের বোনরা মা-বাবার এমন অবস্থা দেখে কাঁদতে কাঁদতে বলে মা তুমি ঠিক হও! আমরা দুই বোন গলায় দড়ি দিয়ে মরে যাবো তবুও তোমাদের এমন অবস্থা সহ্য করতে পারবো না। বাবা তুমি শক্ত হও, ভগবান এর বিচার করবে।

বাড়ির লোকেদের সাথে কথা বললে অমল জানায়, এই ঘটনার প্রতিবাদ চাই আমরা থানায় গিয়ে আইনি ব্যবস্থা নেব।

অমলের বাবা ভয়ার্ত কণ্ঠে বলে, নালিশ করাতে বাড়ি এসে আমাদের এভাবে আধমরা করে ঘর বাড়ি ভেঙ্গে দিয়ে গেছে। আর পুলিশের কাছে গেলে রাতের অন্ধকারে এসে কিনা স্বপরিবারে জ্বালিয়ে পুড়িয়ে মেরে দিয়ে যায়। আমরা কোন দেশে বাস করছি যেখানে অন্যায় করবে আমাদের সাথে ভুক্তভোগী ও আমরা আবার শাস্তি ও পাবো আমরা।

বাবার কথার প্রতিবাদ করে বিমল দি নিউজের প্রতিনিধিকে বলে, তাহলে কি এভাবে ছেড়ে দেব? আমরা গরীব বলে ন্যায় বিচার পাবো না? আজ আমার বোনদের শুধু ছবি তুলেছে। কাল রাস্তায় আমার বোনদের একা পেয়ে তুলে নিয়ে যাবে না তার কি গ্যারান্টি আছে? সব জায়গায় ওদের গার্ড দিয়ে নিয়ে যাওয়া ও সম্ভব না আমাদের পক্ষে। তাহলে আমরা কি করবো আপনি ই বলেন?

http://www.anandalokfoundation.com/