ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

নিউজ ডেস্ক
December 16, 2021 12:39 pm
Link Copied!

আবু নাসের হুসাইন, সালথা: সারা দেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় ফরিদপুরের সালথায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে মুজিব শতবর্ষ ও বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।
সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বণির মধ্য দিয়ে বিজয় দিবসের কর্মসুচীর সুচনা করা হয়। উপজেলা পরিষদ চত্তরে অবস্থিত বঙ্গবন্ধু ম্যুরালে পুস্পমাল্য অর্পনের মাধ্যমে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি সংসদ উপনেতার পক্ষ থেকে প্রথমে শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, সালথা থানা পুলিশ, জাকের পার্টি, সালথা প্রেসক্লাব, উপজেলা যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, উপজেলা ছাত্রলীগ সহ বিভিন্ন সরকারী দপ্তর, রাজনৈতিক ও সামাজিক সংগঠন সমূহ শ্রদ্ধা নিবেদন করেন।
পরে সালথা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে মুক্তিযোদ্ধা, পুলিশ, আনছার, ফায়ারসার্ভিস সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহনে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ, অভিবাদন গ্রহণ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ তাছলিমা আকতারের সভাপতিত্বে এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আশিকুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারন সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, সাংগঠণিক সম্পাদক বাদল হোসেন, যুবলীগ নেতা সোহেল মাহমুদ, মামুন মিয়া, বাকি বিল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাকিবুল হাসান জুয়েল সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাকর্মী ও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ ছাড়াও বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, খেলাধূলা, চিত্রাংকন প্রতিযোগীতা, শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত, আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সহ নানা আয়োজনে দিবসটি পালিত হয়।
http://www.anandalokfoundation.com/