13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলীর হাতে সাংবাদিক লাঞ্ছিত

Link Copied!

ঝিনাইদহ বিদ্যুৎ অফিসের নির্বাহী প্রকৌশলীর অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে লাঞ্ছিত হয়েছে সময় সংবাদের প্রতিনিধি। ঝিনাইদহ ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরী ক্যামেরা ও মোবাইল কেড়ে নিয়ে ভাংচুর করে। সোমবার সকালে এ ঘটনা ঘটে।

সময় সংবাদের প্রতিনিধি লোটাস রহমান সোহাগ জানান, জেলার বিদ্যুৎ গ্রাহকদের বিভিন্ন সময় অতিরিক্ত বিল, অতিরিক্ত টাকা দাবী, নোটিশ ছাড়া সংযোগ বিচ্ছিন্ন ও অতিরিক্ত লোডশেডিং এমন অভিযোগ রয়েছে ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরী বিরুদ্ধে। এছাড়াও গত ২৭ জুন রাতে ঝিনাইদহ ওজোপাডিকোর নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলামের ব্যক্তিগত গাড়ীতে তার মেয়ের টিউশন টিচারকে তার বাসায় পৌঁছে দিতে যায়।

এ বিষয়ে স্থানীয় সাংবাদিক তাকে ফোন করে বক্তব্য নেন। ওইদিন রাতে ওই সাংবাদিকের বাড়ি ও ব্যবসায় প্রতিষ্ঠানের বিদ্যুৎ সংযোগ অবৈধ ভাবে বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এসব ঘটনার সংবাদ সংগ্রহ করতে সোমবার সকালে সময় সংবাদের প্রতিনিধি তার নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরীর অফিসে গেলে তিনি ক্ষুব্ধ হন। এক পর্যায়ে তিনি সময় সংবাদের ক্যামেরা ও সাংবাদিকসহ চিত্র সাংবাদিকের মোবাইল কেড়ে নেয় ও লাঞ্ছিত করে। খবর পেয়ে ঝিনাইদহের কর্মরত সাংবাদিকরা সেখানে গিয়ে তাকে উদ্ধার করে। পরে অফিসের সামনে নির্বাহী প্রকৌশলীর অপসারণের দাবীতে বিক্ষোভ করে।

এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত এ ঘটনার বিচার দাবী করে নির্বাহী প্রকৌশলীর অপসারণ দাবী করেছেন সাংবাদিকরা।
এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী রাশেদুল ইসলাম চৌধুরীর ফোনে কল দেওয়া হলে তিনি ফোন রিসিভ করেন নি।

http://www.anandalokfoundation.com/