13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নানা আয়োজনের মধ্যে দিয়ে মেহেরপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

admin
January 5, 2018 7:10 am
Link Copied!

মেহের আমজাদ,মেহেরপুর (০৪-০১-১৮):  মেহেরপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালী ও কেক কাটার মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে সরকারী কলেজ ছাত্রলীগ ওই সকল কর্মসূচির আয়োজন করে। মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ গোলাম রসুলের নেতৃত্বে একটি আনন্দ র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি সরকারী কলেজ থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড হয়ে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে অন্যদের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকশনা কমিটির সদস্য এমএএস ইমন, শহর আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাড. আব্দুস সালাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম আহবায়ক আতিক স্বপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন, সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা, সাবেক সহ-সভাপতি জুনায়েদ ইমরোজ জুলফিকার, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম আনন্দ, শহর সভাপতি আরিফ শেখ, সরকারী কলেজ সভাপতি কুদরুত-ই খোদা রুবেল, সাধারণ সম্পাদক মাসুদ রানাসহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। র‌্যালী শেষে সরকারী কলেজ চত্বরে আলোচনা সভা ও কেক কাটা হয়। এরআগে জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

মেহেরপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী

http://www.anandalokfoundation.com/