শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০২:০৬ অপরাহ্ন

সর্বশেষ খবর :
দুটি কিডনি অকেজো শাকিলের, জীবন বাঁচাতে বিত্তবানদের নিকট সাহাজ্য প্রার্থনা জেনে নেই সনাতন ধর্মে শ্রাদ্ধতত্ত্ব নগরকান্দা বিলনালিয়া উচ্চ বিদ্যালয়ের ৯৫তম বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত করোনা ভাইরাস আতঙ্কে বেনাপোলে সতর্কাবস্থা জারি ইমিগ্রেশন স্বাস্থ্য বিভাগের সারাদেশে পুলিশের হেফাজতে ১৬ জনের মৃত্যু স্বরাষ্ট্রমন্ত্রীর তদন্তের নির্দেশ ইহুদিদের আশ্রয় দিয়ে মহানুভব আমেরিকা আর সংখ‍্যালঘু রিফিউজিদের নাগরিকত্ব প্রদানে ফ‍্যাসিবাদী হিন্দুরাষ্ট্র ভারত হাতে পাকিস্তানি পতাকা থাকলেও তাদের কণ্ঠে আজ বাংলাদেশ সিটি নির্বাচনে হারবে জেনেই বিএনপি ইভিএমের বিরোধিতা করছে -সেতুমন্ত্রী করোনাভাইরাসে চীনে আক্রান্ত ১২৮৭ জন ও মৃত ৪১ পঞ্চগড়ে বীর মুক্তিযোদ্ধা বিশিষ্ট নাট্যজন কবি ফখরুল ইসলামের স্মরণসভা অনুষ্ঠিত

কিশোরীকে ধর্ষণের পরে হত্যা, ধর্ষকদের রক্ষায় সেক‍্যুলার বুদ্ধিজীবী

ধর্ষকদের রক্ষায় সেক‍্যুলার

দেবাশীষ মুখার্জী(কুটনৈতিক প্রতিবেদক) : পশ্চিম বঙ্গের উত্তর দিনাজপুর জেলার কুমারগঞ্জের সাফানগর ও অশোকগ্রামের মাঝামাঝি একটি ফাঁকা মাঠের কার্লভাটের নিচে, প্রমীলা বর্মণ নামের ১৬ বছরের একটি কিশোরীকে – মেহবুব নামের এক উগ্রবাদী, তার স্বধর্মী দুই সহযোগীকে নিয়ে গণধর্ষণ করে, কুপিয়ে হত্যা করে, মটরবাইকের পেট্রোল ঢেলে মেয়েটির দেহ জ্বালিয়ে দেয়। মেয়েটির দগ্ধ দেহাবশেষ শিয়াল-কুকুরে খুবলে খেয়েছে। ধর্ষিতার হতোদরিদ্রা মাতার বুকফাটা আর্তচিৎকারে পুরো গ্রাম যখন শোকে মুহ‍্যমান, তখন ধর্ষক মেহবুবরা সদর্পে হুমকি দিয়ে বেড়াচ্ছে। তাদের ভয় কিসের ! মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ তাদের কেশাগ্র স্পর্শ করতে সাহস পায় না। অমর্ত্য সেন,অরুন্ধতী রায়,অপর্ণা সেনদের মতো অগনিত সেক‍্যুলার বুদ্ধিজীবী তাদের পকেটে। মেহমুবদের গ্রেফতার করলে, ঐ সব সেক‍্যুলার বুদ্ধিজীবী বিশ্বব‍্যাপী তোলপাড় সৃষ্টি করবেন। ক্ষমতাসীন তৃণমূলের নেতারা টাকার তোড়া নিয়ে ছুটে যাবে মেহবুবদের বাড়িতে। দেশব্যাপী ঝড় উঠবে, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করা হচ্ছে।

পশ্চিম বঙ্গের বহুল প্রচারিত বাংলা পত্রিকাটি, একজন শিক্ষকের কারণে, পূর্বোক্ত ঘটনা অবশেষে আজ প্রকাশ করেছে ; তাও ধর্ষকদের নাম বাদ দিয়ে। যদি ধর্ষকদের কেউ হিন্দু হতো, তাহলে অন‍্যদের নাম বাদ দিয়ে-ঐ হিন্দু নামটিকে হাইলাইট করে, সংবাদের পর সংবাদ প্রতিদিন শিরোনামে ঠাঁই দিত। সংবাদটি ছাপানোর জন্য, দিনের পর দিন কাউকে পত্রিকাটির হাত-পা ধরতে হতো না। ধর্ষিতা যদি হিন্দু না হয়ে, ভিন্নধর্মাবলম্বী হতো ― তাহলে হয়তো নোবেল সেনদের নেতৃত্বে কোলকাতার তাবৎ বর্ণহিন্দু বুদ্ধিজীবী, এতক্ষণে ত্রিশূলের মাথায় কনডম লাগিয়ে, অতীতের মতো দুর্বার আন্দোলনে নেমে পড়তো। কবির সুমনরা যেভাবে গান গায়, ‘গেরুয়াবসন পরিহিত হিন্দু মুক্ত করো ভারত’ – সেই গানের কয়েকটি শব্দ হয়তো পরিবর্তিত হতো।
ভারতে হিন্দুদের সাধারণত একটি অথবা দুটি করে বাচ্চা। তাও তারা কন্যা পছন্দ করে না। এজন্য হিন্দুরা মাতৃগর্ভে কোটি কোটি কন‍্যাশিশু-ভ্রূণ হত্যা করছে। যার ফলে হিন্দু নারীর সংখ্যা দিনকে দিন কমে যাচ্ছে। হিন্দু নারী কমে যাওয়া মানেই হচ্ছে, হিন্দু-শিশু জন্মহার কমে যাওয়া। প্রতিবেশী সম্প্রদায়ের ডজন ডজন করে বাচ্চা। কাজেই ভারতে হিন্দু জনসংখ্যা হার দ্রুত কমছে। প্রতিবেশী সম্প্রদায়ের আর ত্বর সইছে না ; তারা রাতারাতি জনবিন‍্যাস পাল্টে দিয়ে, ভারতকে হিন্দু-সংখ্যালঘু রাষ্ট্রে পরিনত করতে চায়। এজন্য তারা হিন্দু নারীদের বিভিন্ন ভাবে টার্গেট করছে। এরা ‘যত মত তত পথ’,’ধর্মনিরপেক্ষতা’ কিংবা ‘সর্বধর্ম সমন্বয়’- প্রভৃতি মুখরোচক শব্দে বিভ্রান্তি সৃষ্টি করে, হিন্দু পরিবারগুলোতে ঢুকে, সুযোগ বুঝে সাচ্চা ধর্ম যোদ্ধায় পরিনত হয়ে – হিন্দু মেয়েদের খতম করে দিচ্ছে।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

পুরাতন সংবাদ পডুন

SatSunMonTueWedThuFri
    123
25262728293031
       
   1234
       
282930    
       
      1
       
     12
       
2930     
       
    123
25262728   
       
      1
9101112131415
30      
  12345
6789101112
272829    
       
   1234
2627282930  
       
1234567
891011121314
22232425262728
293031    
       
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Support: BiswaJit