ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

জেনে নিন আজকের দিনে প্রতিটি রাশির ফল

ডেস্ক
January 12, 2023 6:27 am
Link Copied!

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি: আত্মীয়দের কাছ থেকে আজ অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। মন থেকে অপ্রয়োজনীয় দুশ্চিন্তা দূরে সরিয়ে দিন। যাঁরা সৃজনশীল কাজ এবং নাটকের সঙ্গে জড়িত রয়েছেন তাঁরা তাঁদের কাজকে বড় কোনো জায়গায় উপস্থাপিত করতে পারেন। পাশাপাশি, নতুন সুযোগও মিলবে। আর্থিক দিক থেকে দিনটি ভালো। বাড়ির কাজ শেষ করার পর এই রাশির গৃহিণীরা আজকে অবসর সময়ে টিভি বা মোবাইলে কোনো সিনেমা দেখতে পারেন।

বৃষ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। ভবিষ্যতের কথা চিন্তা করে আজ থেকেই সঞ্চয় শুরু করুন এবং অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। লেখালেখির প্রতি যত্নশীল হওয়া দরকার। কোনো আকষ্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আপনাকে বিভ্রান্ত করতে পারে। ব্যবসার কোনো নতুন ধারণায় দ্রুত এবং ইতিবাচক সাড়া দিন। প্রতিটি কাজ করার সময়ে মাথা ঠান্ডা রাখুন।

মিথুন রাশি: আপনি আজ এমন একটি সামাজিক অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন যেটি আপনাকে একাধিক প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার ক্ষেত্রে বিরাট সুযোগ এনে দেবে। আপনার স্বাস্থ্য আজ ভালোই থাকবে। পাশাপাশি, আপনি আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে। অবসর সময়টিকে আজ আপনি কোনো কাজে লাগাতে পারবেন না।

কর্কট রাশি: আপনি আজ সবক্ষেত্রেই নিজের জোরদার উপস্থিতি বজায় রাখবেন। আপনার স্বাস্থ্য ঠিক থাকলেও আপনার পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়ার কারণে আজ আপনি আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। ভালোবাসার জন্য এটি একটি বিশেষ দিন। সন্ধ্যেবেলায় জীবনসঙ্গীকে চমকে দিতে কোনো বিরাট আয়োজন আপনি করতে পারেন। পরিবারের সদস্যদের অবশ্যই সময় দিন।

সিংহ রাশি: আপনি আজ কোনো বড় অনুষ্ঠান পরিচালনা করতে পারেন। বাড়িতে চলা কোনো বিরোধ এবং কর্মক্ষেত্রের অতিরিক্ত চাপ আজ আপনার মেজাজকে খিটখিটে করে তুলতে পারে। কর্মক্ষেত্রে আত্মবিশ্বাসের সাথে কাজ করুন। আপনার কাছে আজ কিছুটা অবসর সময় থাকবে। সেই সময়টা আপনি একাকী কোনো কাজের মাধ্যমে ব্যয় করবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

কন্যা রাশি: কোনো কাজে বন্ধুদের কাছ থেকে আজ সাহায্য পাবেন। আজকের দিনটিতে মানসিক উত্তেজনা এবং চাপ এড়িয়ে চলুন। সতর্কতার সাথে বিনিয়োগ করলে আজ আপনি লাভবান হবেন। যাঁরা বিগত দিনগুলি অত্যন্ত ব্যস্ততার মধ্যে কাটাচ্ছিলেন তাঁরা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন। বসের ভালো মেজাজ আজ কর্মক্ষেত্রের সমগ্র পরিবেশকে বেশ সুন্দর করে দিতে পারে। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

তুলা রাশি: ভালোবাসার মানুষ অথবা অর্ধাঙ্গিনীর কাছ থেকে পাওয়া কোনো বিশেষ বার্তা আজ আপনার দিনটিকে স্পেশাল করে তুলবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। আপনার মানসিক শান্তি আজ বজায় থাকবে। ব্যবসায়ীরা আজ ব্যবসায় ভালো লাভ করতে পারবেন। কর্মক্ষেত্রেও দিনটি দুর্দান্ত কাটবে। নিজের জন্য আজ কিছুটা সময় বের করুন। আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন।

বৃশ্চিক রাশি: দূরসম্পর্কের আত্মীয়ের কাছ থেকে পাওয়া কোনো অপ্রত্যাশিত বার্তা পুরো পরিবারের জন্য উত্তেজনা বয়ে নিয়ে আসবে। আপনার কোনো বহুপ্রতিক্ষিত স্বপ্ন আজ পূরণ হবে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। অযথা আবেগপ্রবণ হয়ে পড়বেন না আজ। আপনার কোনো কথা আজ আপনার পরিবারের সদস্যদের বিরক্ত করতে পারে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

ধনু রাশি: আপনার কোনো নতুন প্রকল্প এবং পরিকল্পনা সম্পর্কে আপনার বাবা-মায়ের বিশ্বাস অর্জনের জন্য এই দিনটি ভালো। ব্যস্ত সময়সূচি সত্বেও আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। অতীতের লাগামছাড়া ব্যয়ের কারণে আজ আপনি আর্থিক সঙ্কটে ভুগতে পারেন। সন্তানদের সময়ের গুরুত্বের প্রসঙ্গে আজ আপনি তাদের পরামর্শ দিতে পারেন। প্রেমের জন্য দিনটি ভালো।

মকর রাশি: আপনি আজ এমন একটি সুসংবাদ পাবেন যা আপনার এবং আপনার পরিবারের সদস্যদের আনন্দিত করবে। স্বাস্থ্যের উন্নতির জন্য এটি সেরা দিন। ভালোবাসার মানুষটির সাথে দুর্দান্ত সময় কাটবে। কোনো নিরাপদ আর্থিক পরিকল্পনায় বিনিয়োগ করার মাধ্যমে আজ আপনি লাভবান হবেন। আপনি আজ কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। পরিবারের সদস্যদের সাথে ঠান্ডা মাথায় কথা বলুন।

কুম্ভ রাশি: পুরোনো সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি নিঃসন্দেহে ভালো। নিজের মনকে আজ শান্ত রাখুন। পাশাপাশি, মন থেকে সমস্ত নেতিবাচক চিন্তাকে দূর করুন। আপনি আজ ভালোবাসার আনন্দ উপভোগ করতে পারবেন। কর্মক্ষেত্র বা ব্যবসায়ে কোনো অবহেলা করলে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। বাড়িতে আজ কোনো ধর্মীয় অনুষ্ঠান বা হোম সম্পন্ন হতে পারে।

মীন রাশি: বন্ধু-বান্ধবদের সাথে আজ দুর্দান্ত সন্ধ্যেযাপন হবে। পাশাপাশি, কোনো ছুটির পরিকল্পনাও সম্পন্ন হবে। আজ আপনি আপনার ভদ্র ব্যবহারের জন্য সর্বত্র প্রশংসা পাবেন। এমনকি, অনেকে আপনার সামনেই প্রশংসা বর্ষণ করবেন। এমন ব্যক্তিদের সাথে সংযুক্ত হন যাঁরা আপনার ভবিষ্যৎ সম্পর্কে ভালো পরামর্শ দিতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

http://www.anandalokfoundation.com/