ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে যুবক নিহত 

Link Copied!

ফরিদপুরের সদরপুর উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে আশিকুর রহমান নিপুন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন।
বুধবার (৮ জুন) দিনগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার আকটেরচর ইউনিয়নের সারেংডাঙ্গী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নিপুন ফরিদপুরের চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন ও তিনি একই উপজেলার রামনগর গ্রামের ছালাম পেশকারের ছেলে।
চরভদ্রাসন সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সামিউল হাসান উৎস গণমাধ্যমকে জানান, চরভদ্রাসন বাজারে ওষুধের ব্যবসা করতেন নিপুণ।
প্রতিদিনের মতো দোকান বন্ধ করে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন তিনি। পথিমধ্যে সারেংডাঙ্গী নামক স্থানে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে তিনি গুরুতর আহত হয়।  পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।
সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার গণমাধ্যমকে বলেন, মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে নিপুন নিহত হন। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
Attachments area
http://www.anandalokfoundation.com/