13yercelebration
ঢাকা

খুনের মামলা থেকে রেহাই পাবেন না খালেদা জিয়া

admin
September 9, 2016 8:01 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ খালেদা জিয়া পুলিশ পুড়িয়ে মেরেছেন। ভ্যানের ওপর ছেলেকে রেখে বাবা বাজারে গেছেন। এসে দেখেন তার প্রিয় সন্তান পেট্রোল বোমায় পুঁড়ে দুমড়ে মুচড়ে লাশ হয়ে পড়ে আছে। এসব কাজের জন্য তাকে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে। কোনোভাবেই তিনি খুনের মামলা থেকে রেহাই পাবেন না।

আজ শুক্রবার শেরপুরের নকলা উপজেলায় বিভিন্ন ইউনিয়নে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে হতদরিদ্র মানুষের মধ্যে বিশেষ ভিজিএফ চাল বিতরণকালে কৃষিমন্ত্রী এ কথা বলেন। কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, খালেদা জিয়া কোনোভাবেই খুনের মামলা থেকে রেহাই পাবেন না।

এদিন তিনি উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১১ হাজার ৬৬৫ জন হতদরিদ্র মানুষজনের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করেন।

এ সময় তার সাথে শেরপুরের জেলা প্রশাসক ডা. এ এম পারভেজ রহিম, পুলিশ সুপার মো. মেহেদুল করিম, নকলার ইউএনও মো. আবুল কালাম আজাদ, সিনিয়র সহকারি পুলিশ সুপার খন্দকার লাবনী, নকলা উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা চেয়ারম্যান মনির চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী সবসময় চিন্তা করেন কি করে মানুষকে দেয়া যায়। তাই বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে বই তুলে দিয়ে তিনি অভিবাবকদের দুশ্চিন্তা মুক্ত করেন। এছাড়া বিগত আট বছর ধরে তিনি উপবৃত্তি, বয়স্কভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, হত দরিদ্রদের জন্য চাল, শীত বস্ত্র দিয়েই যাচ্ছেন।

সরকারী কর্মকর্তা কর্মচারিদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনাদের মাইনে ডাবল করে দেয়া হয়েছে। আমাদের পকেটের টাকায় আপনাদের বেতন-ভাতা হয় না। জনগণের টাকায় মাইনে হয়। সুতরাং জনগণকে সেবাটাও ডাবল দিতে হবে।

http://www.anandalokfoundation.com/